Dr. Neem on Daraz
Victory Day

পাবজি মোবাইল গ্লোবাল চ্যাম্পিয়নশিপের পার্টনার বাংলালিংক


আগামী নিউজ | প্রযুক্তি ডেস্ক প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২১, ০৩:৫৬ পিএম
পাবজি মোবাইল গ্লোবাল চ্যাম্পিয়নশিপের পার্টনার বাংলালিংক

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ পাবজি মোবাইল গ্লোবাল চ্যাম্পিয়নশিপের ফাইনালে অংশগ্রহণকারী প্রথম বাংলাদেশি দল এওয়ান ইস্পোর্টসের প্রমোশনাল পার্টনারের দায়িত্ব পালন করবে বাংলালিংক। আগামী ২১ থেকে ২৪ জানুয়ারি দুবাইয়ে অনুষ্ঠিত হবে আন্তর্জাতিক এই গেমিং প্রতিযোগিতা।

প্রতিযোগিতাটির গ্রুপ পর্যায়ে বিশ্বের নানা প্রান্ত থেকে অংশ নেওয়া মোট ২৪টি দলের মধ্যে থেকে এওয়ান ইস্পোর্টস-সহ ১৬টি দলকে বাছাই করা হয়। প্রমোশনাল পার্টনার হিসেবে বাংলালিংক প্রতিযোগিতা চলাকালীন এওয়ান ইস্পোর্টস সম্পর্কে যাবতীয় তথ্য জানাবে বিভিন্ন ডিজিটাল চ্যানেলের মাধ্যমে।

বাংলালিংকের ব্র্যান্ড অ্যান্ড কম্যুনিকেশনস ডিরেক্টর কাজী উরফি আহমেদ বলেন, বিশ্বব্যাপী মোবাইল গেমিং ইন্ডাস্ট্রি এখন গেমিংয়ে আগ্রহীদের জন্য অর্থ উপার্জনের অনেক সুযোগ সৃষ্টি করছে। ইন্টারনেটের মাধ্যমে তরুণরা ডিজিটাল দুনিয়ার নানা ক্ষেত্রে বিচরণের সুযোগ পাচ্ছে। এওয়ান ইস্পোর্টসের সঙ্গে এই অংশীদারিত্বের মাধ্যমে আমরা জানাতে চাই যে, গেমিং শুধু বিনোদনের একটি উপায় নয়, বরং এটি বিশ্বব্যাপী স্বীকৃত ও সমাদৃত একটি স্পোর্ট।

এওয়ান ইস্পোর্টস-এর ফাউন্ডার কাজী আরাফাত হোসেন বলেন, এটি অত্যন্ত অনুপ্রেরণাদায়ক একটি ব্যাপার যে, বাংলালিংকের মতো প্রথম সারির একটি ব্র্যান্ড গেমারদের উৎসাহ দিচ্ছে এবং তরুণদেরকে ইন্টারনেটের শক্তি কাজে লাগিয়ে নতুন উচ্চতায় পৌঁছাতে সাহায্য করছে। আমাদের এই যাত্রায় বাংলালিংক-কে সহযোগী হিসেবে পেয়ে আমরা খুশি হয়েছি।

আগামীনিউজ/নাসির 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে