Dr. Neem
Dr. Neem Hakim

মেয়েকে হত্যার পর থানায় নিখোঁজের জিডি: বাবাসহ গ্রেফতার ৫


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: নভেম্বর ১৭, ২০২১, ১২:৪১ পিএম
মেয়েকে হত্যার পর থানায় নিখোঁজের জিডি: বাবাসহ গ্রেফতার ৫

নিহত শিশু ফাহিমা আক্তার। ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ কুমিল্লার দেবিদ্বারে নিখোঁজের সাতদিন পর ৫ বছরের শিশু ফাহিমার ক্ষত-বিক্ষত মরদেহ উদ্ধারের ঘটনায় হত্যাকাণ্ডে জড়িত অভিযোগে বাবা আমির হোসেনসহ পাঁচজনকে গ্রেফতার করেছে এলিট ফোর্স র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

অথচ মেয়ে নিখোঁজ, খোঁজাখুঁজি না করে নিজেই থানায় গিয়ে সাধারণ ডায়েরি (জিডি) করেছিলেন বাবা আমির হোসেন।

মঙ্গলবার (১৬ নভেম্বর) রাতে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক (এএসপি) আ ন ম ইমরান খান।

এএসপি ইমরান জানান, গত সাত নভেম্বর বাড়ি থেকে নিখোঁজ হয় শিশু ফাহিমা। এরপর থেকে বিভিন্ন স্থানে খোঁজ ও মাইকিং করে তার কোনো সন্ধান পাওয়া যাচ্ছিলো না। এ ঘটনায় নিহতের বাবা আমির হোসেন ১১ নভেম্বর থানায় উপস্থিত হয়ে মেয়ের নিখোঁজ হওয়ায় নিয়ে নিজেই সাধারণ ডায়েরি (জিডি) করেন। পরে র‍্যাব সদরদপ্তরের গোয়েন্দা দল ও র‍্যাব-১১ এর একটি দল ছায়া তদন্ত শুরু করে।

তিনি বলেন, ঘটনার ছায়া তদন্ত করতে গিয়ে বেরিয়ে আসে চাঞ্চল্যকর তথ্য। মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে শিশু ফাহিমা হত্যাকাণ্ডে জড়িত তার বাবা আমির হোসেনসহ অন্যান্য আসামিকে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে বুধবার (১৭ নভেম্বর) দুপুরে কারওয়ান বাজার র‍্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে বিস্তারিত জানাবেন র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

এর আগে গত রোববার (১৪ নভেম্বর) দুপুরে নিখোঁজের সাতদিন পর কুমিল্লার দেবীদ্বার উপজেলার এলাহাবাদ ইউনিয়নের কাচিসাইর গ্রামের একটি ব্রিজের নিচ থেকে বাজারের ব্যাগভর্তি অবস্থায় ফাহিমা আক্তারের (৫) মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় পুলিশ।

আগামীনিউজ/বুরহান