Dr. Neem on Daraz
Victory Day

অর্ধেকেরও কম বয়সী নারীর সঙ্গে সম্পর্ক গড়ে খুন জাপার অর্থ সম্পাদক


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুলাই ১৯, ২০২৩, ০২:২৭ পিএম
অর্ধেকেরও কম বয়সী নারীর সঙ্গে সম্পর্ক গড়ে খুন জাপার অর্থ সম্পাদক

ঢাকাঃ অর্ধেকেরও কম বয়সী নারীর সঙ্গে সম্পর্ক গড়ে খুন হলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় অর্থ সালাম বাহাদুর ওরফে আব্দুস সালাম মিয়া (৬০)। এ ঘটনায় অভিযুক্ত মেয়ে (২৩) ও মাকে (৫০) গ্রেফতার করেছে শেরেবাংলা নগর থানা পুলিশ।

বুধবার (১৯ জুলাই) দুপুরে রাজধানীর শ্যামলীতে নিজ কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান তেজগাঁও বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) এইচ এম আজিমুল হক।

তিনি বলেন, গত ১৫ জুলাই দিনগত রাত ১১টার দিকে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের গেটে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করে থানা পুলিশ। পরে জানা যায়, নিহত ব্যক্তির জেপির কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক আবদুস সালাম বাহাদুর। তিনি পেশায় একজন ব্যবসায়ী ও ঠিকাদার। এ ঘটনায় নিহতের ছোট ভাই একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলার তদন্তে নেমে সোহরাওয়ার্দী হাসপাতালের জরুরি বিভাগের সামনে সিসি ক্যামেরা অকার্যকর পায় পুলিশ। পরে নিহতের পরিবারের সঙ্গে কথা বলে এবং মোবাইল ট্র্যাকিং ও তথ্যপ্রযুক্তি ব্যবহার করে মানিকগঞ্জের সিংড়াই থানার গাজিন্দা এলাকা থেকে অভিযুক্ত মা ও মেয়েকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারদের প্রাথমিক জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে ডিসি আজিমুল হক বলেন, নিহত সালামের সঙ্গে গ্রেফতার মেয়েটির রাজধানীর ধানমন্ডির একটি সুপার শপে ৫-৬ বছর আগে পরিচয় হয়। চাকরি দেওয়ার কথা বলে পরিচয় থেকে অনৈতিক সম্পর্ক গড়ে ওঠে তাদের মধ্যে। আর এ সম্পর্কের বিভিন্ন মুহূর্ত গোপনে ধারণ করে রাখেন সালাম।

এরপর শুরু হয় ব্ল্যাকমেইল। সালামের এমন কাজে দিশেহারা মেয়েটি ঢাকা ছেড়ে মানিকগঞ্জের সিংগাইরে নিজ বাড়িতে চলে যায়। কিন্তু সালামের ব্ল্যাকমেইল চলতেই থাকে। এরই ধারাবাহিকতায় গত ১৫ জুলাই বিকেলে সালাম মেয়েটির বাড়িতে যায়। তিনি সেখানে যাওয়ার আগেই স্থানীয় কয়েকজনকে বিষয়টি জানায় মেয়েটির পরিবার। মেয়েটির বাড়িতে যাওয়ার পরই সালামের ওপর শুরু হয় নির্যাতন। স্থানীয় কয়েকজনের সহায়তায় সালামের কাছ থেকে টাকা আদায়ের জন্য বারবার নির্যাতন করা হয়।

এতে সালাম গুরুতর অসুস্থ হয়ে গেলে তাকে চিকিৎসার জন্য ঢাকায় আনার পথে মারা যায়। মৃত্যুর বিষয়টি টের পেয়ে অন্যরা গাড়ি থেকে নেমে যায়। এরপর গ্রেফতার মেয়ের মা সালামের মরদেহ গাড়িতে করে সোহরাওয়ার্দী হাসপাতালের জরুরি বিভাগের সামনে ফেলে পালিয়ে যায়।

মরদেহ উদ্ধারের পর নিহত সালামের শরীরে বিভিন্ন ক্ষত ও আঘাতের চিহ্ন দেখতে পায় পুলিশ।

গ্রেফতার মা-মেয়ের সাতদিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হয়েছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে