Dr. Neem on Daraz
Victory Day

রাঙামাটিতে যুবতীকে শ্লীতাহানির অভিযোগে আটক ৩


আগামী নিউজ | নিউটন চাকমা, রাঙামাটি জেলা প্রতিনিধি প্রকাশিত: জুন ২০, ২০২১, ০৫:৫৩ পিএম
রাঙামাটিতে যুবতীকে শ্লীতাহানির অভিযোগে আটক ৩

ছবি: সংগৃহীত

রাঙ্গামাটিঃ জেলার কাপ্তাই উপজেলার ওয়াগ্গা ইউনিয়নের এক যুবতীকে শ্লীতাহানির অভিযোগে ৩ জনকে কাপ্তাই থানা পুলিশ আটক করেছে।

আটককৃত হলেন রাজু (১৬) পিতা মমদেল হোসেন, তোহিদুল ইসলাম (১৬), পিতা আতাউর রহমান ও ফজলুল হক সজিব(২০), পিতা মনোয়ার হোসেন। আটককৃতরা সবাই রংপুর জেলার পীরগঞ্জের এরাকার বাসিন্দা।

 
জানাগেছে, গত শুক্রবার ১৮ জুন ওয়াগ্গা ইউনিয়নের দেবতাছড়ি এলাকায় এক যুবতী মহিলা পাহাড়ের কৃষি কাজ করতে গেলে ফেরার পথে ৩ জন নির্মাণ শ্রমিক আটককৃত ব্যক্তিরা যুবতী মহিলাকে শ্লীতাহানির চেষ্টা করে। পরে ঐ মহিলা চিৎকার করে ধারালো দা উচিয়ে শ্লীতাহানির চেষ্টাকারীদেরকে ভয় দেখিয়ে পালিয়ে যেতে সক্ষম হয়। 
 
স্থানীয় ইউপি সদস্য বিমল তংচংঙ্গ্যা জানান, ৩ জন নির্মাণ শ্রমিকের যুবতী মহিলাকে শ্লীতাহানির অভিযোগের ঘটনাটি শুনেছি। সাথে সাথেই কাপ্তাই থানায় অভিযোগের কথাটি অবগত করেছি। পরে এ অভিযোগের ভিত্তিতে ঐদিন রাতে কাপ্তাই থানার পুলিশ গিয়ে ঘাগড়া বড়ইছড়ি সড়কের বগাপাড়া ব্রীজের এলাকা থেকে ৩ জনকে আটক করে থানায় নিয়ে আসেন। আটককৃতরা ঘাগড়া বড়ইছড়ি ব্রীজের নির্মাণ শ্রমিক বলে জানাগেছে।
 
কাপ্তাই থানার ইনচার্জ মোঃ নাসির উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আটককৃতদের আসামীদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে এবং তাদেরকে রাঙ্গামাটিতে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।
আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে