Dr. Neem on Daraz
Victory Day

নকল মবিল-বিটুমিন কারখানায় অভিযান, দুইজনের কারাদণ্ড


আগামী নিউজ | ‍নিউজ ডেস্ক প্রকাশিত: জুন ১৭, ২০২১, ০৯:৩৫ এএম
নকল মবিল-বিটুমিন কারখানায় অভিযান, দুইজনের কারাদণ্ড

ঢাকাঃ ব্যবহৃত মবিল অবৈধভাবে পরিশোধন করে নকল ও ভেজাল ডিজেল, মবিল এবং বিটুমিন তৈরির কারখানার সন্ধান পাওয়া গেছে। কুমিল্লার চৌদ্দগ্রামের এই চক্রের বিরুদ্ধে অভিযান চালিয়েছে র‌্যাবের সদস্যরা। এছাড়া এসব ঘটনায় জড়িত দু'জনকে আটক করা হয়েছে। ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে একজনকে এক বছর এবং আরেকজনকে ছয় মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে। এক বছর কারাদণ্ড দেওয়া হয় চৌদ্দগ্রাম উপজেলার গুণবতী গ্রামের আলম মিয়ার ছেলে মো.আব্দুল মান্নানকে (৪৮), ছয় মাসের কারাদণ্ড দেওয়া হয় জেলার নাঙ্গলকোট উপজেলার তপবন গ্রামের মোহাম্মদ মোস্তফার ছেলে ফোরকান মাহমুদকে (২৩)।

গতকাল বুধবার এসব তথ্য জানান র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার কোম্পানি অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব।
তিনি জানান, র‌্যাবের সদস্যরা মঙ্গলবার বিকেল থেকে রাত পর্যন্ত চৌদ্দগ্রামের রাজেন্দ্রপুর এলাকায় মেসার্স আলম এন্ড কোম্পানি নামে একটি প্রতিষ্ঠানে পরিচালনা চালায়। এ সময় অননুমোদিত, অবৈধভাবে নকল এবং ভেজাল ডিজেল, মবিল, বিটুমিন তৈরি ও বাজারজাতকরণের দায়ে ওই দু'জনকে আটক করা হয়। নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম মঞ্জুরুল হক ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের কারাদণ্ড প্রদান করেন।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে