Dr. Neem on Daraz
Victory Day

ফকিরহাটে ইফতারের শরবতকে কেন্দ্র গৃহবধুকে হত্যা, আটক ১


আগামী নিউজ | বাগেরহাট প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ৩০, ২০২১, ০৯:১১ পিএম
ফকিরহাটে ইফতারের শরবতকে কেন্দ্র গৃহবধুকে হত্যা, আটক ১

ছবিঃ সংগৃহীত

বাগেরহাটঃ জেলার ফকিরহাট উপজেলায় সদর ইউনিয়নের ব্রাহ্মণরাকদিয়া গ্রামে গত বুধবার (২৮শে এপ্রিল) সন্ধ্যায় মোঃ নাসির শেখ এর ছোট ছেলে হামিম শেখ (১১) ও চাচাতো ভাই বাবু শেখ (২০) মসজিদে ইফতার করতে যায়। এসময় ইফতারিতে ব্যবহৃত শরবত ঠান্ডা হওয়া নিয়ে দুজনের ভিতর বাক বিতন্ডা ও ধাক্কাধাক্কি হয়। পরে হামিম শেখ(১১) বাসায় এসে তার মা তাসলিমা বেগম-কে জানালে এবিষয় নিয়ে তার জা রাজিয়া বেগম এর সাথে বাকবিতন্ডায়  জড়িয়ে পড়েন।

বাকবিতন্ডার এক পর্যায়ে  রাজিয়া বেগম তার কলেজ পড়ুয়া ছেলে বাবু শেখ (২০) কে ফোন করে জানালে তৎক্ষনাত ঘটনা স্থলে এসে তাসলিমা বেগমের উপর হামলা করে। এতে তাসলিমা বেগম ঘটনাস্থলে গুরুতর আহত অবস্থায় অচেতন হয়ে পড়লে তাকে স্থানীয়রা উদ্ধার করে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

সেখানে একদিন চিকিৎসাধীন থাকার পর গত বৃহঃবার (২৯ শে এপ্রিল) সন্ধ্যায় অবস্থার অবনতি হলে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল (খুমেক) রেফার্ড করেন।আনুমানিক রাত ৯ ঘটিকায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে (খুমেক)  চিকিৎসাধীন অবস্থায় তাসলিমা বেগমের মৃত্যু হয়।

এদিকে ঘটনা ধামাচাপা দিতে গোপনে দ্রুততার সহিত তাসলিমা বেগমের মরদেহ কবরস্থ করার সময় স্থানীয়দের সন্দেহ হলে বাধা প্রদান করে ফকিরহাট মডেল থানায় অবহিত করলে ফকিরহাট মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু সাইদ মোঃ খায়রুল আনাম সহ সংগীয় ফোর্স ঘটনাস্থল পরিদর্শন করেন এবং হত্যার সাথে জড়িত রাজিয়া বেগম-কে আটক করে।

 স্থানীয়রা জানান,ইফতারির শরবত-কে কেন্দ্র করে এই ঘটনা ঘটে এবং বাবু শেখ আসার পর মাথায় ঈট দিয়ে আঘাত ও তলপেটে লাথি মারা হয়েছে। এবং এই হত্যা পরিকল্পিত বলে সকলের ধারণা।

এব্যাপারে নিহতের বড় ছেলে মোঃ জামাল হাওলাদার  বাদী হয়ে  চাচা মহিবুল্লাহ শেখ,রাজিয়া বেগম ও বাবু শেখ-কে অভিযুক্ত করে ফকিরহাট মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি নেন।

তদন্ত কর্মকর্তা ফকিরহাট মডেল থানার উপ-পুলিশ পরিদর্শক (এস আই) এস, এম রায়হান জানান,প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি ইফতারির শরবত-কে কেন্দ্র করে এই হত্যার ঘটনা ঘটেছে। তদন্ত শেষে জানা যাবে পূর্বপরিকল্পিত কিনা।

এব্যাপারে ফকিরহাট মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু সাইদ মোঃ খায়রুল আনাম জানা, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। আমরা ঘটনা স্থলে এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছি। সেই সাথে হত্যার সাথে জড়িত একজনকে আটক করেছি।

এরিপোর্ট লেখা অবদি ফকিরহাট মডেল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

আগামীনিউজ/সোহেল 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে