Agaminews
Dr. Neem
Dr. Neem Hakim

৪ দিন পর সাভারে অপহৃত শিশু মানিকগঞ্জে উদ্ধার, গ্রেপ্তার ৩


আগামী নিউজ | হাসান ভূঁইয়া,সাভার প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ২৮, ২০২১, ০১:২১ পিএম
৪ দিন পর সাভারে অপহৃত শিশু মানিকগঞ্জে উদ্ধার, গ্রেপ্তার ৩

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ পাখি কিনে দেওয়ার কথা বলে মোঃ এসতেফাক (৯) নামের এক মাদ্রাসা ছাত্রকে সাভার থেকে অপহরণে চার দিন পর মানিকগঞ্জ থেকে উদ্ধার করেছে পুলিশ। সেই সাথে তিন অপহরণকারীকে আটক করা হয়।
 
বুধবার (২৮ এপ্রিল) ভোর ৫ টার দিকে মানিকগঞ্জ সদর থানার নবগ্রাম বেংগুর থেকে শিশুটিকে উদ্ধার ও তাদের আটক করা হয়।
 
উদ্ধার  মোঃ এসতেফাক ময়মনসিংহ জেলার গৌরিপুর থানার ভাঙ্গামারী চর গ্রামের জাহিদুর রহমানের ছেলে। সে পরিবারের সাথে সাভারের কর্ণপাড়া এলাকায় আনিসের ভাড়াবাড়িতে থেকে স্থানীয় একটি মাদরাসায় পড়াশোনা করতো।
 
আটকরা হলো- মানিকগঞ্জ জেলা সদর থানার বারইলা গ্রামের হারুণের ছেলে হাবু মিয়া (৪০), একই থানার পাঁচবাড়ি গ্রামের তোতা মিয়ার ছেলে বাদশা (৩৪) ও মানিকগঞ্জ হরিরামপুর থানার গুপালপুর গ্রামের চান বেপারির ছেলে করিম বেপারী (৩৫)।

পুলিশ জানায়, গত ২৩ এপ্রিল বিকালে সাভারের কর্নপাড়া এলাকায় নিজ বাসার পাশে খেলাধুলা করছিলো অপহৃত এসতেফাক। এমন সময় শিশুটিকে পাখি কিনে দেওয়ার লোভ দেখিয়ে শিশুটি অপহরণ করে তারা। পরে শিশুটির বাবার কাছে ২৫ হাজার টাকা মুক্তিপন দাবি করে করিম। গত ২৭ এপ্রিল বিকাশের মাধ্যমে ৫ হাজার টাকাও পাঠান শিশুটির বাবা জাহিদুর রহমান ৷ পরে আজ ভোরে র্যাব-৪ ও মানিকগঞ্জ থানা পুলিশের সহায়তা  প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে তাদেরকে আটক করা হয়।

এ বিষয়ে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) হামিদুর রহমান বলেন, শিশুটি নিখোঁজ হওয়ার পর পর ভুক্তভোগীর পরিবার থানায় একটি সাধারণ ডাইরি করে৷ পরে গতকাল শিশুটিকে মানিকগঞ্জ থেকে উদ্ধার ও তিনজনকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে পাঠানো প্রক্রিয়া চলছে।
 
আগামীনিউজ/এএস