Dr. Neem on Daraz
Victory Day

রায়হানের শরীরে ১১১ আঘাতের চিহ্ন


আগামী নিউজ | জেলা প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ১৭, ২০২০, ১১:০২ পিএম
রায়হানের শরীরে ১১১ আঘাতের চিহ্ন

ছবি সংগৃহীত

সিলেটঃ জেলায় পুলিশ ফাঁড়িতে নির্যাতনে নিহত রায়হান উদ্দিনের শরীরে ১১১টি আঘাতের চিহ্ন উঠে এসেছে ফরেনসিক রিপোর্টে। এসব আঘাতের ৯৭টি লীলাফোল আঘাত ও ১৪টি ছিল জখমের চিহ্ন।

আজ শনিবার (১৭অক্টোম্বর) সিলেট এমএজি ওসমানি মেডিক্যাল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগের প্রধান ডা. শামসুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, রিপোর্টটি পিবিআই’র কাছে হস্তান্তর করা হয়েছে।

আগামীকাল রোববার  (১৮অক্টোম্বর) সকাল ৭ টা ৫০ মিনিটে রায়হানের মৃত্যু হয়েছে। আঘাতগুলো লাঠি দ্বারাই করা হয়েছে। আর অতিরিক্ত আঘাতের কারণে দেহের ভেতর রগ ফেটে গিয়ে রক্তক্ষরণে রায়হানের মৃত্যু হয়। আঘাতে দেহের মাংস থেতলে যায়। রগ ফেটে গিয়ে আন্তঃদেহে রক্তক্ষরণ (ইন্টারনাল ব্লিডিং) হয়। আর অতিরিক্ত আঘাতে মুর্ছা যান রায়হান।

প্রসঙ্গত, গত (১১ অক্টোম্বর) ভোর রাতে পুলিশ ফাঁড়িতে নির্যাতন করে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের স্ত্রী বাদি হয়ে কোতোয়ালি থানায় হত্যা মামলা দায়ের করেন।

আগামীনিউজ/জেহিন

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে