Dr. Neem on Daraz
Victory Day

সাড়ে তিন হাজার বিয়ারের ক্যানসহ ৪ জন গ্রেফতার


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক ‌ প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২০, ০২:৪৩ পিএম
সাড়ে তিন হাজার বিয়ারের ক্যানসহ ৪ জন গ্রেফতার

ঢাকা: রাজধানীর বংশালের সুরিটোলা থেকে ৩ হাজার ৪৫৬ ক্যান বিয়ারসহ ৪ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা দক্ষিণ বিভাগ। গ্রেফতারকৃতরা হলো- মো. ফারুক চৌধুরী ওরফে ফারুক সরকার (৪০), মো. মিজানুর রহমান ওরফে কামাল(৩৫), মো. মাকসুদুর রহমান ওরফে মাসুদ (১৯) ও মো. নাজমুল(২৬)।

শনিবার (২৫ জানুয়ারি) দুপুরে ডিএমপির  গোয়েন্দা দক্ষিণ বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও প্রতিরোধ টিমের সহকারী পুলিশ কমিশনার মো. ফজলুর রহমান এতথ্য নিশ্চিত করে জানান, শুক্রবার (২৪ জানুয়ারি) বংশালের ১৩৫, সৈয়দ নজরুল ইসলাম স্মরণীর সুরিটোলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রবেশ গেইট থেকে ৩,৪৫৬ ক্যান বিয়ারসহ ওই চারজনকে গ্রেফতার করা হয়। এ সময় বিয়ার বহনে ব্যবহৃত একটি পিকআপ জব্দ করা হয়।

মামলাটির তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের এসআই ইয়াকুব বলেন, গ্রেফতারকৃত মো. ফারুক চৌধুরী ওরফে ফারুক সরকার (৪০)-এর বিরুদ্ধে ডিএমপির বনানী থানায় ২০১৯ সালে রুজু হওয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের একটি মামলা তদন্তাধীন আছে। সে ওই মামলার পলাতক আসামি।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ডিএমপির বংশাল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়েছে। তার নামে মানিকগঞ্জ জেলার শিবালয় থানায় ২০১৪ সালে হওয়া আরো একটি বিশেষ ক্ষমতা আইনের মামলা রয়েছে। যেটা বর্তমানে বিজ্ঞ আদালতে বিচারাধীন, বলেন মামলার তদন্তকারী কর্মকর্তা।

 আগামীনিউজ/মোরসু/হাসি

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে