Dr. Neem on Daraz
Victory Day

সরকারের পদত্যাগের দাবিতে বিএনপির সমাবেশ চলছে


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২৩, ০৬:১১ পিএম
সরকারের পদত্যাগের দাবিতে বিএনপির সমাবেশ চলছে

ফাইল ছবি

ঢাকাঃ আন্তর্জাতিক গণতন্ত্র দিবস, সরকারের পদত্যাগ ও নির্বাচনকালীন নিরপেক্ষ সরকারের দাবিসহ এক দফা দাবিতে সমাবেশ করছে বিএনপির। শুক্রবার (১৫ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে আনুষ্ঠানিকভাবে সমাবেশের কার্যক্রম শুরু হয়।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালামের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।


জুমার নামাজের আগে থেকেই রাজধানীর বিভিন্ন এলাকা থেকে ছোট ছোট মিছিল নিয়ে সমাবেশস্থল নয়াপল্টনে জড়ো হতে থাকেন নেতাকর্মীরা। অনেক নেতাকর্মী নয়াপল্টন সড়কে জুমার নামাজ আদায় করেন।

নয়াপল্টনে ভিআইপি সড়কে অস্থায়ী মঞ্চে চলছে বিএনপির সমাবেশ। যার কারণে সড়কের দুই পাশে যান চলাচল বন্ধ রয়েছে। এছাড়া বিএনপির সমাবেশকে কেন্দ্র করে আশপাশে পুলিশসহ সাদা পোশাকে আইনশৃঙ্খলা বাহিনীর ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা গেছে।

সমাবেশে বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়া মিন্টু বলেন, আমার অবিলম্বে এই অবৈধ সরকারকে পদত্যাগে বাধ্য করব। এরপর নির্বাচনের মাধ্যমে দেশে গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠা করব।

সরকারকে উদ্দেশ করে বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী বলেন, ভালোয় ভালোয় পদত্যাগ করুন। এখনো সময় আছে। ডিসি-এসপি পোস্টিং করে লাভ হবে না। এদের দিয়ে বাংলাদেশে নির্বাচন করতে দেওয়া হবে না।

সমাবেশের মঞ্চে উপস্থিতি আছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আব্দুল মঈন খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী প্রমুখ।


এমআইসি

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে