Dr. Neem on Daraz
Victory Day

বাজার নিয়ন্ত্রণে ব্যর্থ হয়ে বিএনপিকে দুষছে সরকার: রিজভী


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: ফেব্রুয়ারি ২৭, ২০২৪, ০১:৫৬ পিএম
বাজার নিয়ন্ত্রণে ব্যর্থ হয়ে বিএনপিকে দুষছে সরকার: রিজভী

ঢাকাঃ বাজার নিয়ন্ত্রণে ব্যর্থ হয়ে সরকার এখন বিএনপির দুষছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে এমন মন্তব্য করেন তিনি।

রিজভী বলেন, ডামি সরকারের ব্যর্থতা উন্মোচিত হলেই তারা মিথ্যার নানা রঙে বোনা বক্তব্য দিয়ে বিতর্ক সৃষ্টি করে জনগণের দৃষ্টিকে ঝাপসা করে। অযথা বিতর্ক সৃষ্টি করে নিজেদের ব্যর্থতা আড়াল করতে বিএনপির দিকে অভিযোগের আঙুল তোলে। এটা তাদের দীর্ঘদিনের অভ্যাস।

বিএনপির এই নেতা বলেন, আওয়ামী লুটেরা চক্রের কারণে ডামি সরকার সাধারণ মানুষের ক্রয়ক্ষমতার মধ্যে বাজার স্থিতিশীল রাখতে সম্পূর্ণভাবে ব্যর্থ হয়েছে। আওয়ামী বাজার সিন্ডিকেটের পৃষ্টপোষক হচ্ছে ডামি সরকারের ডামি মন্ত্রীরা। অথচ ডামি প্রধানমন্ত্রী দায়ভার চাপিয়ে দেওয়ার পর নেত্রীর অনুসরণে ওবায়দুল কাদের ও হাসান মাহমদ সাহেবরা একই সুরে গান গাইছেন।

রিজভী বলেন, সরকারের কাজ অভিযোগ তোলা হয়। বাজার সিন্ডিকেট করে যারা জনজীবনে দুর্বিষহ পরিস্থিতি তৈরি করেছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া। ইতোমধ্যে বিদ্যুৎ প্রতিমন্ত্রী পহেলা মার্চ থেকে আবারও বিদ্যুতের দাম বৃদ্ধির ঘোষণা দিয়েছেন। জনজীবনকে ভয়াবহ দুর্বিষহ করতেই গণবিরোধী সরকার সর্বনাশা পথে হাঁটছে।

এম/

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে