Dr. Neem on Daraz
Victory Day
তারুণ্যের সমাবেশ

সোহরাওয়ার্দী উদ্যানে জড়ো হচ্ছেন নেতাকর্মীরা


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুলাই ২২, ২০২৩, ১২:৫৭ পিএম
সোহরাওয়ার্দী উদ্যানে জড়ো হচ্ছেন নেতাকর্মীরা

ঢাকাঃ দেশের বিভাগীয় শহরগুলোতে সমাবেশ শেষে ঢাকায় অনুষ্ঠিত হচ্ছে বিএনপির অঙ্গ সংগঠনের তারুণ্যের সমাবেশ। চলমান আন্দোলনে তরুণদের সম্পৃক্ততা বাড়াতে শনিবার (২২ জুলাই) ঢাকায় ‘তারুণ্যের সমাবেশ করবে যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদল। বেলা ২টায় আনুষ্ঠানিকভাবে সমাবেশ শুরুর কথা থাকলেও তার আগেই সমাবেশে যোগ দিচ্ছেন নেতাকর্মীরা। সকাল থেকেই রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে জড়ো হচ্ছেন নেতাকর্মীরা। সময়ের সঙ্গে সঙ্গে বাড়ছে উপস্থিতি।

জানা গেছে, সমাবেশ থেকে এ প্রজন্মের নতুন ভোটার ও তরুণদের উদ্দেশে দিকনির্দেশনামূলক বক্তব্য দেবেন সমাবেশের প্রধান অতিথি বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এতে প্রধান বক্তা স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস এম জিলানী ও বিশেষ বক্তা ছাত্রদল সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ।

যুবদল সভাপতি সুলতান সালাউদ্দিন টুকুর সভাপতিত্বে তারুণ্যের সমাবেশ সঞ্চালনা করবেন যুবদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম মিল্টন, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক রাজিব আহসান ও ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল।

ইতিমধ্যে নেতাকর্মীরা হাতে নানা রঙের ব্যানার-ফেস্টুন হাতে নিয়ে সমাবেশে এসেছেন নেতাকর্মীরা।

বিএনপির পক্ষ থেকে এই কর্মসূচি নয়াপল্টনে করার কথা থাকলেও পুলিশের পক্ষ থেকে সোহরাওয়ার্দী উদ্যানে তাদের অনুমতি দেয়া হয়েছে। শুক্রবার রাতেই বিএনপির অঙ্গ সংগঠনের নেতারা দ্রুততার সঙ্গে মঞ্চ তৈরিসহ আনুসাঙ্গিক প্রস্তুতি নিতে শুরু করেন। সকাল হতেই পুরো প্রস্তুতি শেষ করা হয়।

ঢাকা, কুমিল্লা, ময়মনসিংহ ও ফরিদপুর বিভাগের সমন্বয়ে আজকের তারুণ্যের সমাবেশ হবে। এর আগে গত ১৪ জুন চট্টগ্রাম, ১৯ জুন বগুড়া, ২৪ জুন বরিশাল, ৯ জুলাই সিলেট ও ১৭ জুলাই খুলনায় ‘তারুণ্যের সমাবেশ’ হয়েছে। ঢাকায় ‘তারুণ্যের সমাবেশ’করার মধ্য দিয়ে এ কর্মসূচি শেষ হবে। কর্মসূচি থেকে নতুন কর্মসূচিও ঘোষণা করা হবে বলে জানা গেছে।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে