Dr. Neem on Daraz
Victory Day

এবার হোয়াটসঅ্যাপে আসছে ফেসবুকের ফিচার


আগামী নিউজ | তথ্য-প্রযুক্তি ডেস্ক প্রকাশিত: জুলাই ২২, ২০২২, ১১:১৭ এএম
এবার হোয়াটসঅ্যাপে আসছে ফেসবুকের ফিচার

ঢাকাঃ আবারও নতুন ফিচার আনছে হোয়াটসঅ্যাপ। মেসেজিং অ্যাপে যুক্ত হয়েছে অ্যাভাটার বিভাগ। শিগগিরই এই ফিচার চালু হচ্ছে। মেসেজিং অ্যাপটিতে এই ফিচার যুক্ত হচ্ছে।

ওয়াবেটা ইনফোর প্রকাশিত রিপোর্ট অনুযায়ী শিগগিরই আপডেটের মাধ্যমে হোয়াটসঅ্যাপের ভেতরে পৃথক অ্যাভাটার বিভাগ যুক্ত হতে চলেছে। বেটা আপডেটের মাধ্যমে ইতিমধ্যেই পরীক্ষামূলক ভাবে নির্বাচিত গ্রাহকদের কাছে এই ফিচার পাঠাতে শুরু করেছে হোয়াটসঅ্যাপ। এই ফিচার ব্যবহার করে ভার্চুয়াল অ্যাভাটার তৈরি করা যাবে। যা স্টিকার হিসাবে শেয়ার করা যাবে।

অ্যানড্রয়েড ফোনে বেটা ভার্সনে আপাতত এই ফিচার এসেছে। এছাড়াও জানা গিয়েছে পৃথক এই ফিচারে ভিডিও কলের সময় মুখোশের পিছনে নিজেকে লুকিয়ে রাখার সুযোগ পাবেন গ্রাহকরা।

এখনও অফিশিয়ালি এই ফিচার ঘোষণা করেনি হোয়াটসঅ্যাপ। এখনও ডেভেলপমেন্টের পর্যায়ে রয়েছে ফিচারটি। কবে সব গ্রাহকের ফোনে এই ফিচার পৌঁছবে সেই বিষয়েও কোন নির্দিষ্ট তথ্য সামনে আসেনি।

তবে ওয়াবেটা ইনফোর ওয়েবসাইটে অ্যাভাটার বিভাগের একটি স্ক্রিনশট প্রকাশ্যে এসেছে। স্ক্রিনশটে কয়েকটি অ্যাভাটারের নিচে নিজের পৃথক অ্যাভাটার তৈরির অপশন দেখা গিয়েছে।

এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে