Dr. Neem on Daraz
Victory Day

ঈদের আগের দুদিন ঢাকা ছেড়েছে ৬৫ লাখ ৭৯ হাজার মানুষ


আগামী নিউজ | আগামী নিউজ ডেস্ক প্রকাশিত: জুলাই ১১, ২০২২, ০৩:৪৩ পিএম
ঈদের আগের দুদিন ঢাকা ছেড়েছে ৬৫ লাখ ৭৯ হাজার মানুষ

ঢাকাঃ ঈদুল আজহা উপলক্ষে ৮ থেকে ৯ জুলাই পর্যন্ত ৬৫ লাখ ৭৮ হাজার ৮৬৬ জন মানুষ ঢাকা ছেড়েছেন। ঢাকার বাইরে যাওয়া সিমের হিসাব দিয়ে এমনটি জানিয়েছেন ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার।

সোমবার (১১ জুলাই) ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার এ তথ্য জানিয়েছেন।

তার দেওয়া তথ্য অনুযায়ী, এ দুদিন গ্রামীণফোনের ৩৪ লাখ ৪৮ হাজার ১২টি সিম ঢাকা ছেড়েছে। রবির ১৫ লাখ ৪৫ হাজার ১০৯টি, বাংলালিংকের ১৪ লাখ ১৭ হাজার ১১৪টি এবং টেলিটকের এক লাখ ৬৮ হাজার ৬৩১টি সিম ঢাকা ছেড়েছে।

এ বিষয়ে জানতে চাইলে মোস্তাফা জব্বার বলেন, এই তথ্য বিভিন্ন মোবাইল কোম্পানি থেকে পাওয়া। তবে অনেকেই একাধিক সিম ব্যবহার করেন। আবার পরিবারের অনেক শিশু কিংবা নারী আছেন যারা মোবাইল ব্যবহার করেন না। তাই কতজন ঢাকা ছেড়েছেন এই সিম দিয়ে সেই তুলনা করা যাবে না।

বিটিআরসির গত বছরের ডিসেম্বর মাসের প্রতিবেদন অনুযায়ী, মোবাইলফোনের গ্রাহক সংখা দাঁড়িয়েছে ১৭ কোটি এক লাখ ৩৭ হাজার। এর মধ্যে গ্রামীণফোনের সাত কোটি ৯০ লাখ ৩৭ হাজার, রবির পাঁচ কোটি ৯ লাখ এক হাজার, বাংলালিংকের তিন কোটি ৫২৩ লাখ ৭২ হাজার এবং টেলিটকের ৪৯ লাখ ২৭ হাজার।

এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে