Dr. Neem on Daraz
Victory Day

হোয়াটসঅ্যাপের সিক্রেট ৩ ফিচার


আগামী নিউজ | তথ্য-প্রযুক্তি ডেস্ক প্রকাশিত: মার্চ ২২, ২০২২, ১১:৪১ এএম
হোয়াটসঅ্যাপের সিক্রেট ৩ ফিচার

ঢাকাঃ বিশ্বের জনপ্রিয় মেসেজিং অ্যাপ হোয়াটসঅ্যাপ। অ্যাপটি রয়েছে এমন কিছু ফিচার যা অনেকেরই অজানা। এসব গোপন ফিচার যা ব্যবহার করে আপনার চ্যাটের অভিজ্ঞতা সম্পূর্ণ বদলে যাবে। আপনি অনেক দিন ধরে এই মেসেজিং সার্ভিস ব্যবহার করে থাকলেও হোয়াটসঅ্যাপের মধ্যে থাকা অনেক ফিচার সম্পর্কে হয়তো অবগত নন। আর এই অজানা ফিচারগুলো ব্যবহার করে নিজের চ্যাটিং অভিজ্ঞতাকে এক অন্য উচ্চতায় নিয়ে যান।

হোয়াটসঅ্যাপে চ্যাট করার সময় লেখা বোল্ড, ইটালিক অথবা স্ট্রাইক থ্রু করা সম্ভব। অ্যাপের মধ্যেই রয়েছে এই ফিচারগুলো। এই জন্য কোন থার্ড পার্টি অ্যাপ ডাউনলোড করতে হবে না।

লেখা বোল্ড করার উপায়

চাইলে হোয়াটসঅ্যাপে চ্যাটের যে কোন লেখা বোল্ড করা সম্ভব। একটি নির্দিষ্ট শব্দ অথবা একটি নির্দিষ্ট বাক্য অথবা সম্পূর্ণ লেখা বোল্ড করা যাবে। এই জন্য লেখার যে অংশ বোল্ড করতে চান সেই অংশের আগে ও পরে * চিহ্ন দিতে হবে। *এই সময়* লিখলে তা বোল্ডে দেখা যাবে।

লেখা ইটালিক করার উপায়

বোল্ড ছাড়াও চাইলে লেখা ইটালিক করতে পারবেন। এই ক্ষেত্রেও একটি নির্দিষ্ট শব্দ অথবা একটি নির্দিষ্ট বাক্য অথবা সম্পূর্ণ লেখা ইটালিক করা যাবে। এই জন্য লেখার যে অংশ ইটালিক করতে চান সেই অংশের আগে ও পরে _ চিহ্ন দিতে হবে। _এই সময়_ লিখলে তা ইটালিকে দেখা যাবে।

লেখা স্ট্রাইক থ্রু করার উপায়

হোয়াটসঅ্যাপে চ্যাটের সময় লেখা স্ট্রাইক থ্রু করা যায়। লেখার যে অংশ স্ট্রাইক থ্রু করতে চান সেই অংশের আগে ও পরে ~ চিহ্ন ব্যবহার করতে হবে।

এমএম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে