Dr. Neem on Daraz
Victory Day

কারা আপনার ফ্রেন্ড রিকোয়েস্ট ঝুলিয়ে রেখেছে দেখে নিন


আগামী নিউজ | তথ্য প্রযুক্তি ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০২২, ০৩:২১ পিএম
কারা আপনার ফ্রেন্ড রিকোয়েস্ট ঝুলিয়ে রেখেছে দেখে নিন

ঢাকাঃ প্রয়োজনে কিংবা ভালোলাগা থেকে কাউকে ফেসবুকে ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠিয়েছেন। দীর্ঘদিনেও একসেপ্ট করেনি আপনার রিকোয়েস্ট। রিকোয়েস্ট পাঠানোর তালিকা বড় হতে থাকে। কিন্তু আপনি হয়তো ভুলেই গেছেন যে, আপনি কতজনকে রিকোয়েস্ট পাঠিয়ে ছিলেন!

এই রিকোয়েস্টের তালিকা দেখার সুবিধা রয়েছে ফেসবুকে। আপনি এখন পর্যন্ত কতজনকে রিকোয়েস্ট পাঠিয়েছেন এবং কতজন আপনার রিকোয়েস্ট একসেপ্ট করেনি তার তালিকা দেখতে পারবেন। চাইলে পাঠানো রিকোয়েস্ট বাতিল করতে পারবেন সেখান থেকেই।

কেউ ফ্রেন্ড রিকোয়েস্ট ঝুলিয়ে রাখলে কয়েকদিন পরই তা বাতিল করা বুদ্ধিমানের কাজ। আজ আপনাকে জানাবো পেন্ডিং ফ্রেন্ড রিকোয়েস্ট চেক করার উপায় -

১. প্রথমে আপনার ফেসবুক প্রোফাইলে গিয়ে Friends-এ ক্লিক করুন।

২. এবার ডানপাশ থেকে Friend Request-এ ক্লিক করুন। এখানে আপনি যাদের ফ্রেন্ড রিকোয়েস্ট একসেপ্ট করেননি তাদের প্রোফাইল দেখতে পারবেন।

৩. এখানে বামদিকের Friend Request-এ ক্লিক করুন। একদম উপরেই View Sent Request ট্যাব দেখতে পাবেন। সেখানে ক্লিক করলেই কে কে আপনার রিকোয়েস্ট একসেপ্ট করেনি তার তালিকা দেখতে পারবেন।

৪. এছাড়াও এখানে ক্লিক করে সহজেই তালিকাটি দেখতে পারবেন।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে