Dr. Neem on Daraz
Victory Day

ইনস্টাগ্রামে প্রোফাইল ছবি বড় করে দেখবেন যেভাবে


আগামী নিউজ | তথ্য-প্রযুক্তি ডেস্ক প্রকাশিত: জুলাই ১, ২০২২, ১০:৫৩ এএম
ইনস্টাগ্রামে প্রোফাইল ছবি বড় করে দেখবেন যেভাবে

ঢাকাঃ ছবি এবং ভিডিও দেখার অন্যতম জনপ্রিয় প্ল্যাটফর্ম ইনস্টাগ্রাম। এটি অনেকের পছন্দের অ্যাপ হলেও প্রোফাইল পিকচার ভালো করে দেখা যায় না। কারণ প্রোফাইল ছবি এক্সপ্যান্ড করা সম্ভব নয়। সেকারণে অনেকেরই বিরক্তির কারণ হয়ে ওঠে।

অনেকের হয়তো প্রোফাইল প্রাইভেট করা থাকে। কিন্তু ফলো করার আগে অন্তত একবার প্রোফাইল পিকচার দেখে তবেই ফলো করতে চান। সেক্ষেত্রে প্রফাইল ছবি ভালো করে না দেখা যাওয়ার ফলে অনেকেই তা অপছন্দ করেন। সেক্ষেত্রে এই পরিস্থিতি থেকে বেরিয়ে আসা সম্ভব। প্রোফাইল ছবি আপনিও বড় করে দেখতে পাবেন।

ইনস্টাগ্রামে প্রোফাইল পিকচার বড় করে দেখার জন্য কোনও অ্যাপ ডাউনলোড করার দরকার নেই। খুব সাধারণ একটি টিপস ফলো করলেই আপনি প্রোফাইল ছবি দেখতে পারবেন। এর জন্য নিচের পদ্ধতি অনুসরণ করুন:

প্রথমে যে প্রোফাইলের ডিসপ্লে ইমেজ বা প্রোফাইল ইমেজ দেখতে চাইছেন সেই প্রোফাইলটি ওপেন করুন।
এরপর সেই প্রোফাইলের লিংক কপি করুন। লিংক কপি করার জন্য স্ক্রিনের উপরের ডানদিকে রয়েছে একটি ট্রিপল ডট মেনু। সেখানে ক্লিক করে লিংক কপি করতে হবে।
এরপর গুগল ক্রোম চালু করুন। এবং গুগলে সার্চ করুন ইনস্টাগ্রাম প্রোফাইল ফটো ভিউয়ার লিখে। একাধিক ওয়েবসাইট লিংক সেখানে খুলবে। তারমধ্যে যে কোনও একটি লিংক আপনি ওপেন করতে পারেন।
অথবা সরাসরি https://instafinsta.com/insta-dp-viewer-এই লিংকেও ক্লিক করতে পারেন।
এরপর ওয়েবসাইট খোলার পর একটি সার্চ অপশন দেখা যাবে। সেখানে ইনস্টাগ্রামের লিংকটি পেস্ট করে সার্চ করুন। তাহলেই আপনি সেই প্রোফাইলের ডিসপ্লে ইমেজ দেখতে পাবেন।

এক্ষেত্রে ছবির কোয়ালিটির কোনও পার্থক্য হয় না। যে ইনস্টাগ্রাম ব্যবহারকারী যে ধরনের ছবি ব্যবহার করেন সেই একই কোয়ালিটির ছবিই দেখা সম্ভব।

এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে