Dr. Neem on Daraz
Victory Day

বিকাশে সেন্ড মানি করা যাবে খরচ ছাড়াই


আগামী নিউজ | তথ্য প্রযুক্তি ডেস্ক প্রকাশিত: মার্চ ২, ২০২১, ১১:৫৩ এএম
বিকাশে সেন্ড মানি করা যাবে খরচ ছাড়াই

সংগৃহীত

ঢাকাঃ এখন থেকে পাঁচটি প্রিয় বিকাশ নম্বরে কোন খরচ ছাড়াই টাকা পাঠাতে পারবেন বিকাশ গ্রাহক। মাসে ২৫ হাজার টাকা পর্যন্ত কোন খরচ ছাড়াই সেন্ড মানি করার সুযোগ পাবেন গ্রাহক।

 

টাকা পাঠানোর সমার্থক ‘বিকাশ করা’ সেবাটির সুবিধা গ্রাহকের জন্য বিশেষ করে প্রান্তিক জনগোষ্ঠির কাছে আরো সহজ করে দিতেই এই উদ্যোগ নিয়েছে বিকাশ।

সেবাটি পেতে ক্যালেন্ডার মাস অনুযায়ী একজন গ্রাহক সর্বোচ্চ পাঁচটি বিকাশ গ্রাহক অ্যাকাউন্ট প্রিয় হিসেবে সংযোজন করে নিতে পারবেন। একবার সংযোজনের পর ক্যালেন্ডার মাস শেষ হলে প্রয়োজনমত বিকাশ নম্বর পরিবর্তনও করে নিতে পারবেন।

বিকাশ অ্যাপ ও *২৪৭# উভয় চ্যানেলেই সহজ কয়েকটি ধাপে প্রিয় অ্যাকাউন্ট সংযুক্ত করতে পারবেন গ্রাহক। https://www.bkash.com/bn/priyonumber লিংকে ক্লিক করে প্রিয় অ্যাকাউন্ট যুক্ত করার পদ্ধতির বিস্তারিত জানা যাবে।

এদিকে, প্রতিমাসে ২৫ হাজার টাকার বেশি সেন্ড মানি করার ক্ষেত্রে পরবর্তী ৫০ হাজার পর্যন্ত প্রতি সেন্ড মানিতে ৫ টাকা এবং ৫০ হাজারের বেশি হলে প্রতি সেন্ড মানিতে ১০টাকা চার্জ প্রযোজ্য হবে।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে