Dr. Neem on Daraz
Victory Day

বড় ডিস‌প্লের ফোন আনল ন‌কিয়া


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২০, ০২:৪৫ পিএম
বড় ডিস‌প্লের ফোন আনল ন‌কিয়া

ছবি সংগৃহীত

ঢাকাঃ নকিয়া ২.৪-এর প্রিবুকিং শুরু হলে আমেরিকায়। কিছুদিন আগেই এই ফোনটির রেন্ডার ফাঁস করেছিল জনপ্রিয় টিপ্সটার ইভান ব্লাস । আমেরিকার একটি ই-রিটেলার ওয়েবসাইটে নকিয়া ২.৪ কে অন্তর্ভুক্ত করা হয়। স্মার্টফোনটিকে টিএ-১২৭৪ মডেল নম্বরসহ অন্তর্ভুক্ত করা হয়েছে। এমনকি ফোনটির দাম ও জানা গেছে।

নকিয়া ২.৪ আমেরিকায় একটি স্টোরেজের সাথে প্রি-বুকিংয়ে র‌য়ে‌ছে। এর ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের দাম ১৩৯ ডলার। ডুয়াল সিমের এই ফোনটি ২ নভেম্বরে আমেরিকায় লঞ্চ করা হবে। ই-রিটেলার ওয়েবসাইটে ফোনটি গ্রে কালারে পাওয়া যা‌চ্ছে।

ই-রিটেল ওয়েবসাইট থেকে যদিও ফোনটির কোনো ফিচার জানা যায়নি। তবে আগের একটি রিপোর্টে বলা হয়েছিল এই ফোনটি দুটি স্টোরেজের সাথে আসতে পারে – ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ এবং ৩ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ।

এই ফোনটি তিনটি রঙে পাওয়া যাবে। এই তিনটি রঙ হল ধূসর, নীল ও বেগুনি।

নকিয়া পাওয়ার ইউজার থেকে কিছুদিন আগে জানা গিয়েছিল, নকিয়া ২.৪ স্মার্টফোনে ডুয়াল ক্যামেরা সেটআপ থাকতে পারে, যেগুলো হল ১৩ মেগাপিক্সেল ও ২ মেগাপিক্সেল। আবার সামনে থাকবে ৫ মেগাপিক্সেল ক্যামেরা।

কিছুদিন আগে এই স্মার্টফোনকে এফসিসি সার্টিফিকেশন সাইটেও দেখা গিয়েছিল। যেখান থেকে জানা যায় এতে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে এবং ৬.৫ ইঞ্চি ডিসপ্লের সাথে ফোনটি আসবে। এই ফোনে থাকবে মিডিয়াটেক এমটি৬৭৬২ভি/ডব্লিউবি প্রসেসর, যা আমরা হেলিও পি ২২ প্রসেসর নামে জানি। আবার এটি অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমে চলবে। এর ডিসপ্লের রেজুলেশন হবে এইচডি।

আগামীনিউজ/জেহিন  

 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে