Dr. Neem on Daraz
Victory Day

বাড়িতে বসে কাজের অনুমতি গুগল কর্মীদের


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুলাই ৩০, ২০২০, ১০:৫৯ এএম
বাড়িতে বসে কাজের অনুমতি গুগল কর্মীদের

করোনা মহামারির এই ভয়ঙ্কর পরিস্থিতিতে নিজেদের অধিকাংশ কর্মীকে আগামী বছরের ৩০ জুন পর্যন্ত বাড়িতে থেকে কাজ করার অনুমতি দিলেন গুগল সিইও সুন্দর পিচাই। বিশ্বজুড়ে গুগলের প্রায় ২ লাখ কর্মী রয়েছেন। তাদের সবার জন্য এ নির্দেশ দিয়েছেন তিনি।

গুগল সিইওর ওই নির্দেশনা সম্পর্কে প্রথম প্রতিবেদন প্রকাশ করে ওয়াল স্ট্রিট জার্নাল। জানা গেছে, বাড়ি থেকে কাজ করার সময়সীমা বাড়ানো সংক্রান্ত নোটিসের কাগজপত্র গুগল কর্মীরা আগামী জানুয়ারির শেষ দিকে পেয়ে যাবেন। খবর আল জাজিরার 

করোনা মহামারি পরিস্থিতিতে 'ওয়ার্ক ফ্রম হোম' নীতিতে বদল এনেছে বিভিন্ন বহুজাতিক সংস্থা। কর্মীদের বাড়ি থেকে কাজ করার সুযোগের মেয়াদ বৃদ্ধি করছে তারা।

অফিসে আসার প্রয়োজন নেই এমন কর্মীদের ক্ষেত্রে ওয়ার্ক ফ্রম হোমের সময়সীমা আগামী বছরের ৮ জানুয়ারি পর্যন্ত বৃদ্ধি করেছে ই-কমার্স সংস্থা অ্যামাজন। একই পথে এবার পা বাড়াল গুগল। কর্মীদের জন্য ওয়ার্ক ফ্রম হোমের সময়সীমা বাড়িয়ে দিলেন প্রতিষ্ঠানটির সিইও সুন্দর পিচাই।

 

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে