Dr. Neem on Daraz
Victory Day

ভাগ্নিকে অপহরণ করে ‘ধর্ষণ’


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২১, ১১:৫১ পিএম
ভাগ্নিকে অপহরণ করে ‘ধর্ষণ’

ছবি: সংগৃহীত

সুনামগঞ্জঃ জেলার জগন্নাথপুরে এক কিশোরীকে অপহরণ করে ধর্ষণের অভিযোগে আবুল কালাম (৩০) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।  গ্রেপ্তার হওয়া আবুল কালাম ভুক্তভোগী কিশোরীর সৎ মামা।  তাকে গতকাল বুধবার গ্রেপ্তার করার পর  বৃহস্পতিবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার পাটলী ইউনিয়নের সাচায়ানী গ্রামের কেরামত উল্লাহর ছেলে আবুল কালাম গত ৬ জানুয়ারি ১৫ বছরের এক কিশোরীকে অপহরণ করেন। এরপর থেকে আবুল কালাম ওই কিশোরীকে বিভিন্ন জায়গায় আটকে রেখে ধর্ষণ করেন। এ ঘটনায় মেয়েটির বাবা বাদী হয়ে জগন্নাথপুর থানায় অপহরণ করে ধর্ষণের অভিযোগ এনে মামলা দায়ের করেন। পরে এ মামলায় পুলিশ তাকে গ্রেপ্তার করে।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, কিশোরীর বাবার অভিযোগের পরিপ্রেক্ষিতে অভিযুক্ত যুবককে গতকাল বুধবার রাতে ছাতক থানার গহরপুর গ্রাম থেকে গ্রেপ্তার করা হয়। তাকে সুনামগঞ্জ কারাগারে পাঠানো হয়েছে। আর ওই কিশোরীকে উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি সেন্টারে পাঠানো হয়েছে। 

আগামীনিউজ/এএইচ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে