Dr. Neem
Dr. Neem Hakim

শ্রীপুরে অটোরিক্সা চালককে গলাকেটে খুন


আগামী নিউজ | গাজীপুর প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ৭, ২০২১, ০৮:৪৭ পিএম
শ্রীপুরে অটোরিক্সা চালককে গলাকেটে খুন

ছবি: সংগৃহীত

গাজীপুর: শ্রীপুরে এক অটোরিক্সা চালক রিয়াজ উদ্দিনকে (৪৭) গলা কেটে ও ছুরিকাঘাত করে খুন করেছে দুর্বৃত্তরা। সে শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নের ডোমবাড়ি চালা গ্রামের মৃত আব্দুল কাদিরের ছেলে। উপজেলার কাওরাইদ ইউনিয়নের ১ নং ওয়ার্ডের বিধাই (আবদার) গ্রামে এ ঘটনা ঘটে।

বৃহষ্পতিবার (৭ সেপ্টেম্বর) বিকেলে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন এবং তেলিহাটি ইউপি সদস্য তারেক হাসান বাচ্চু জানান, নিহত রিয়াজ শ্রীপুরের জৈনা বাজার এলাকার আশেপাশে অটোরিক্সা চালিয়ে জীবিকা নির্বাহ করতো। ধারনা করা হচ্ছে বুধবার (৬ সেপ্টেম্বর) সে জৈনা বাজার থেকে শ্রীপুরের সীমান্তবর্তী কাওরাইদ ইউনিয়নের ১নং ওয়ার্ডের বিধাই (আবদার) গ্রামে যাত্রী নিয়ে যেতে থাকতে পারে। গভীর রাতে ওই স্থান থেকে ফেরার পথে যাত্রীবেশী ক’ব্যক্তি জৈনা বাজার যাওয়ার কথা বলে রিয়াজ উদ্দিনের ব্যাটারি চালিত অটোরিক্সা ভাড়া করে। রিক্সাটি ওই এলাকার সিপি বাংলাদেশ হ্যাচারির এক নম্বর গেইটের পাশে পৌছলে যাত্রীরা রিক্সাটিকে দাঁড় করায়। এসময় তারা ধারালো অস্ত্র দিয়ে রিক্সা চালক রিয়াজ উদ্দিনের গলা কাটে এবং পিঠে ও গালে এলোপাতাড়ি আঘাত করে। এসময় আনুমানিক মধ্যরাত ১টার দিকে কারখানা ছুটি শেষে বাড়ি ফেরার পথে ওই হ্যাচারির দুই কর্মী গোঙ্গানীর শব্দ পেয়ে এগিয়ে গেলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। খবর পেয়ে পার্শ্ববর্তী ময়মনসিংহের ভালুকা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে অটোরিক্সাসহ রিয়াজ উদ্দিনকে উদ্ধার করে প্রথমে স্থানীয় ক্লিনিক ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে বৃহষ্পতিবার (৭ সেপ্টেম্বর) বিকেল তিনটার দিকে রিয়াজ উদ্দিন মারা যান।

খবর পেয়ে শ্রীপুর থানা পুলিশ বিকেলে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে। 

আগামী নিউজ/ হাসান