Dr. Neem on Daraz
Victory Day

রাজবাড়ী‌তে কস‌মে‌টিক এন্ড মে‌ডি‌সিন ম‌্যানুফ‌্যাকচারিং ফ‌্যাক্টরী ওয়ার্কসপ


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: মার্চ ১৪, ২০২৪, ০৫:১২ পিএম
রাজবাড়ী‌তে কস‌মে‌টিক এন্ড মে‌ডি‌সিন ম‌্যানুফ‌্যাকচারিং ফ‌্যাক্টরী ওয়ার্কসপ

ঢাকাঃ রাজবাড়ী‌তে  ট্রেনিং অন ফায়ার সেফ‌টি, প্রটেকশন এন্ড প্রিভেনশন অফ হারবাল প্রডাক্ট, কস‌মে‌টিক এন্ড মে‌ডি‌সিন ম‌্যানুফ‌্যাকচারিং ফ‌্যাক্টরী ওয়ার্কশপ অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে।

বৃহস্প‌তিবার সকা‌ল ১০টায় রাজবাড়ী বহরপু‌রের শা‌ন্তি‌মিশ‌নে  মে‌ডি‌সিনাল প্লান্সট এন্ড হারবাল প্রডাক্টস বিজ‌নেস প্রমোশন কাউন্সিল বা‌ণিজ‌্য মন্ত্রণাল‌য়ের সহ‌যো‌গিতায় এ ওয়ার্কশপের উদ্বোধন অনু‌ষ্ঠিত হয়।

এতে বাংলা‌দেশ নিম ফাউন্ডেশ‌নের চেয়ারম‌্যান ড. এম এ হা‌কিম এর সভাপ‌তি‌ত্বে প্রধান অ‌তি‌থি হিসা‌বে উপস্থিত ছি‌লেন, রাজবাড়ী ফায়ার সা‌র্ভিস ও সি‌ভিল ডি‌ফেন্স স্টেশ‌নের উপ-প‌রিচালক মোঃ জা‌কির হো‌সেন।

বি‌শেষ অ‌তি‌থি হিসা‌বে উপ‌স্থিত ছি‌লেন, বহরপুর ইউনিয়ন প‌রিষ‌দের চেয়ারম‌্যান  মোঃ রেজাউল ক‌রিম প্রমূখ।

ওয়ার্কশ‌পে প্রশিক্ষণ দেন, রাজবাড়ী ফায়ার সা‌র্ভিস ও সি‌ভিল ডি‌ফেন্স স্টেশ‌নের ফায়ার ফাইটার  সাকিব আহ‌মেদ এবং নিম অর্গা‌নিক লি‌মি‌টে‌ডের ফ‌্যাক্টরি ম‌্যানজার মোঃ কাউসার।

প্রধান অ‌তিথি ব‌লেন, প্রাথ‌মিক পর্যা‌য়ে আগুন লাগ‌লে করণীয় বা কিভা‌বে আগুণ নিয়ন্ত্রণ ও ফায়ার স্টেশ‌নে অবগ‌তের‌ বিষ‌য়ে আলোচনা করা হয় ।

এম/

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে