Dr. Neem
Dr. Neem Hakim

প্রেমিকা যোগাযোগ বন্ধ করায় প্রেমিকের আত্মহত্যা


আগামী নিউজ | রাজশাহী প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ৭, ২০২১, ০৭:১৭ পিএম
প্রেমিকা যোগাযোগ বন্ধ করায় প্রেমিকের আত্মহত্যা

ছবি: সংগৃহীত

রাজশাহী: প্রেমের সম্পর্কের জন্য অভিমানে জীবন হোসেন (১৫) নামে এক কিশোর বিষপানে আত্মহত্যা করেছে। 

বৃহস্পতিবার (৭ অক্টোবর) সকালে জেলার দুর্গাপুর উপজেলার সিংগা এলাকায় এ ঘটনা ঘটে। তবে গত সপ্তাহে বিষপান করে সে এবং চিকিৎসা নিয়ে সুস্থ হওয়ার পর নিজ বাসায় মৃত্যু হয়েছে তার। 

নিহত জীবন ওই এলাকার শহিদুল ইসলাম ওরফে শহীদ ড্রাইভারের ছেলে।

এলাকাবাসী জানান, স্থানীয় এক কিশোরীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে জীবনের। দু‘জনের কথাবার্তা চলতে থাকে মুঠোফোনে। হঠাৎ যোগাযোগ বন্ধ করে দেয় ওই কিশোরী। ফলে গত ২৮ সেপ্টেম্বর অভিমানে নিজ বাসায় বিষপান করে জীবন। বিষয়টি তার পরিবারের সদস্যরা জানতে পারলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখান থেকে রেফার্ড করা হয় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে। কয়েকদিন চিকিৎসা নেয়ার পর শারীরিক অবস্থার উন্নতি হলে গত ৩ অক্টোবর হাসপাতাল থেকে ছুটি দেয়া হয় তাকে। কিন্তু বাসায় বিশ্রামে থাকলেও বৃহস্পতিবার মৃত্যুবরণ করে সে। পরে পুঠিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ও দুর্গাপুর থানার ওসি ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ বিষয়ে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাশমত আলী বলেন, মরদেহর সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। কারো কোনো অভিযোগ না থাকায় মরদেহ দাফনের জন্য অনুমতি দেয়া হয়েছে। তবে এ ব্যাপারে থানায় দায়ের হয়েছে একটি অপমৃত্যু (ইউডি) মামলা।

আগামী নিউজ/ হাসান