Agaminews
Dr. Neem
Dr. Neem Hakim

ঝিনাইদহে চলন্ত ভ্যানে বাসের ধাক্কা, নিহত ২


আগামী নিউজ | এম বুরহান উদ্দীন, ঝিনাইদহ জেলা প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ৯, ২০২১, ০১:১৪ পিএম
ঝিনাইদহে চলন্ত ভ্যানে বাসের ধাক্কা, নিহত ২

ছবিঃ সংগৃহীত

ঝিনাইদহঃ জেলার কালীগঞ্জ উপজেলায় বাসের ধাক্কায় মহিদুল ইসলাম (৫০) ও তাসলিমা খাতুন (৩৫) নামের দুইজন নিহত হয়েছে। বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) সকালে ঝিনাইদহ-যশোর মহাসড়কের কালীগঞ্জ উপজেলার পিরোজপুর তিন বটতলা নামক এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এদিকে এ ঘটনার প্রতিবাদে ঝিনাইদহ-যশোর মহাসড়ক অবরোধ করে এলাকাবাসী।

দুর্ঘটনায় নিহত মহিদুল ইসলাম কালীগঞ্জ উপজেলার বাদেডিহি গ্রামের মৃত জাহাক্সের ছেলে। অন্যদিকে অপরজন তাসলিমা খাতুন একই উপজেলার পিরোজপুর গ্রামের মোশাররফ হোসেনের স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, সকালে ভ্যানে যাত্রী নিয়ে বারোবাজার থেকে পিরোজপুর যাচ্ছিল মহিদুল ইসলাম। পথে ঘটনাস্থলে পৌঁছালে চুয়াডাঙ্গা থেকে যশোরগামী শাপলা পরিবহণের একটি যাত্রীবাহী বাস তাদের ধাক্কা দেয়। এতে ভ্যানটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই নিহত মহিদুল ইসলাম। আহত হয় ভ্যানের তাসলিমা খাতুন নামের এক যাত্রী। তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে পথেই তার মৃত্যু হয়।

বারোবাজার হাইওয়ে থানার ওসি শেখ মেজবাহ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বাসের ধাক্কায় দুইজন নিহতের ঘটনায় বাসটি আটক করলেও চালক পলাতক রয়েছে।

এদিকে, এ ঘটনার প্রতিবাদে ঝিনাইদহ-যশোর মহাসড়ক অবরোধ করে এলাকাবাসী। এতে বন্ধ হয়ে যায় উভয় পাশের যানচলাচল। সড়কের দুই পাশে গাড়ীর দীর্ঘ লাইন পড়ে যায়।  প্রায় দেড় ঘন্টার পর সড়কে যানচলাচল স্বাভাবিক হয়।