Agaminews
Dr. Neem
Dr. Neem Hakim

বরিশালে করোনা সংক্রমণের রেকর্ড


আগামী নিউজ | বরিশাল প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ৮, ২০২১, ০৮:২২ এএম
বরিশালে করোনা সংক্রমণের রেকর্ড

বরিশাল: এক দিনে সর্বোচ্চ করোনা রোগী শনাক্তের রেকর্ড বরিশালে। বিভাগীয় স্বাস্থ্য পরিচালকের কার্যালয় জানিয়েছে, গত ২৪ ঘণ্টায় বিভাগে নতুন করে শনাক্ত হয়েছে ১৩৫ জন। আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে বরিশালে করোনায় মৃত্যুর সংখ্যা দাঁড়াল ২১৮ জনে।

স্বাস্থ্য অধিদপ্তরের উপপরিচালক ডা. বাসুদেব কুমার জানান, গতকাল ৬৫ বছর বয়সী আবদুল খালেক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার মারা যান।

বিভাগীয় স্বাস্থ্য কার্যালয় বলছে, গত ২৪ ঘণ্টায় সবচেয়ে বেশি রোগী ৬৪ জন শনাক্ত হয়েছে বরিশাল জেলায়। এরপরের অবস্থানে রয়েছে যথাক্রমে ভোলায় ৩২, পিরোজপুরে ১৩, পটুয়াখালীতে ১১, ঝালকাঠিতে ১০ ও বরগুনা জেলায় ৫ জন।

এ নিয়ে গত ১৩ মাসে বিভাগে মোট আক্রান্ত হয়েছে ১১ হাজার ৯০১ জন। এর মধ্যে সর্বোচ্চ আক্রান্ত বরিশাল জেলায় ৫ হাজার ৪৪০ জন। পটুয়াখালীতে ১ হাজার ৮৫৬ জন, পিরোজপুরে ১ হাজার ৩১৩ জন, ভোলায় ১ হাজার ২৫৫ জন, বরগুনায় ১ হাজার ৯৫ জন ও ঝালকাঠিতে ৯৪২ জন।

গত ২৪ ঘণ্টায় মাত্র ১৮ রোগী করোনা থেকে সুস্থ হয়েছেন। এ নিয়ে মোট সুস্থ হয়েছেন ১০ হাজার ৭১২ জন। অর্থাৎ আক্রান্ত শনাক্তের মধ্যে ১ হাজার ১৮৯ জন এখনো চিকিৎসাধীন রয়েছেন।

আগামীনিউজ/জনী