Dr. Neem on Daraz
Victory Day

এক্সপ্রেসওয়েতে মাইক্রোবাসচাপায় ট্রাফিক পুলিশসহ নিহত ২


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, মুন্সীগঞ্জ প্রকাশিত: জুন ২৫, ২০২৩, ১২:১৪ পিএম
এক্সপ্রেসওয়েতে মাইক্রোবাসচাপায় ট্রাফিক পুলিশসহ নিহত ২

মুন্সীগঞ্জঃ লৌহজংয়ে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে মাইক্রোবাসচাপায় দায়িত্বরত ট্রাফিক পুলিশের এক কনস্টেবলসহ দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।

রোববার (২৫ জুন) সকাল সাড়ে ৯টার দিকে পদ্মা সেতুর মাওয়া টোলপ্লাজার অদূরে পদ্মা সেতু উত্তর থানা মোড়ে এ ঘটনা ঘটে।

নিহত পুলিশ সদস্যের নাম মোতালেব হোসেন। তিনি ট্রাফিক পুলিশের কনস্টেবল পদে মাওয়ায় চাকরি করতেন। এছাড়া নিহত নারীর নাম-পরিচয় জানা যায়নি। গুরুতর আহত দুইজনকে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, এক্সপ্রেসওয়ে হয়ে ঢাকা থেকে শরীয়তপুরীর দিকে যাচ্ছিল মাইক্রোবাসটি। সকাল সাড়ে ৯টার দিকে পদ্মা সেতু উত্তর থানা মোড় এলাকায় পৌঁছালে দ্রুত গতির গাড়িটি হঠাৎ বেপরোয়াভাবে বাক নিয়ে পদ্মা সেতু উত্তর থানার মোড়ে দাঁড়িয়ে থাকা এক নারী ও পুলিশ সদস্যসহ চারজনকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ওই নারীর মৃত্যু হয়।

গুরুতর আহত অবস্থায় পুলিশ সদস্যসহ তিনজনকে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে পুলিশ সদস্য মোতালেবের মৃত্যু হয়। আহত দুইজন চিকিৎসাধীন আছেন।

মাইক্রোবাসে থাকা এক যাত্রী বলেন, ‘ঢাকা থেকে ভালোভাবেই আসছিলাম। হঠাৎ চালক নিয়ন্ত্রণ হারিয়েছে। বলতেছিল, ভাই গাড়ি রাখতে পারতাছি না। এটা কইতে কইতেই দুর্ঘটনা হলো। কীভাবে, কী হলো কিছুই বুঝলাম না।’

এ ব্যাপারে পদ্মা সেতু উত্তর থানা পুলিশের উপ পরিদর্শক (এসআই) রশিদ বলেন, গুরুতর আহত অবস্থায় কনস্টেবল মোতালেবকে শ্রীনগর স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নেওয়ার পর কর্তব্যবরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

একই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসাইন বলেন, আমার থানা এলাকার পাশেই সড়ক দুর্ঘটনা ঘটে। একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে পথচারীদের উপর তুলে দেয়। এতে ঘটনাস্থলেই অজ্ঞাত এক নারী নিহত হন। মাইক্রোবাসের চালককে আটক করা হয়েছে।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে