Dr. Neem on Daraz
Victory Day

প্রধানমন্ত্রীর জনসভা: বাদ্য বাজিয়ে মিছিল নিয়ে সভাস্থলে আসছেন নেতাকর্মীরা


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ প্রকাশিত: মার্চ ১১, ২০২৩, ১১:২২ এএম
প্রধানমন্ত্রীর জনসভা: বাদ্য বাজিয়ে মিছিল নিয়ে সভাস্থলে আসছেন নেতাকর্মীরা

ময়মনসিংহঃ সার্কিট হাউস ময়দানে আজ শনিবার (১১ মার্চ) অনুষ্ঠিত হবে আওয়ামী লীগের বিভাগীয় জনসভা। এতে প্রধান অতিথির ভাষণ দেবেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। এ জনসভা উপলক্ষ্যে এরই মধ্যে আশপাশের বিভিন্ন জেলা ও  উপজেলার নেতাকর্মীরা মিছিল নিয়ে সভাস্থলে আসতে শুরু করেছে। নারীরা বর্ণিল শাড়ি পরে, পুরুষরা এক রঙের টি-শার্ট পরে ও ক্যাপ মাথায় দিয়ে বাদ্য বাজিয়ে মিছিল করতে করতে তারা সভাস্থলে আসছেন।

দীর্ঘ সাড়ে চার বছর পর ময়মনসিংহে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সফর করছেন। ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলমের সভাপতিত্বে বিভাগীয় জনসভায় ময়মনসিংহ, নেত্রকোনা, শেরপুর ও জামালপুর থেকে অন্তত ১০ লাখ লোকের সমাগম হবে বলে আশা করছেন নেতারা। 

শনিবার সকাল থেকে সভামঞ্চে চলছে বঙ্গবন্ধুর ভাষণ। প্রধানমন্ত্রীর জনসভা ঘিরে শহরে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। বিভিন্ন পয়েন্টে গাড়ি থেকে নেমে নেতাকর্মীরা হেঁটে মিছিল নিয়ে সভাস্থলে যাচ্ছেন।

ময়মনসিংহ পাটগুদাম ব্রিজ মোড় থেকে সভাস্থলে এসেছে নারীদের একটি দল। তাদের বাড়ি জেলার তারাকান্দার বিসকা গ্রামে। তারা বলেন, প্রধানমন্ত্রীকে একনজর দেখার জন্য এসেছি। গরিব মানুষের জন্য তিনি (প্রধানমন্ত্রী) যা দিয়েছেন তা অতুলনীয়। এমন সরকার বারবার দরকার।

নেত্রকোনার আটপাড়া উপজেলার বানিয়াজান ইউনিয়নের মোবারকপুর গ্রাম থেকেও সভাস্থলে এসেছেন অনেক মানুষ। তারা বলেন, বাস থেকে নেমে অন্তত ৩ কিলোমিটার হেঁটে সভাস্থলে এসেছি। আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে দেশের উন্নয়ন অব্যাহত রাখবো আমরা। প্রধানমন্ত্রীর দিকনির্দেশনা শুনতে এসেছি।

এ বিষয়ে ময়মনসিংহের জেলা প্রশাসক মোস্তাফিজার রহমান জানান, শনিবার দুপুর ১টায় প্রধানমন্ত্রী হেলিকপ্টারে ময়মনসিংহের রফিক উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে পৌঁছাবেন। সেখান থেকে সার্কিট হাউসে গিয়ে বিশ্রাম নেওয়ার পর প্রধানমন্ত্রী ৭৩টি উন্নয়ন প্রকল্প উদ্বোধন এবং ৩০টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। পরে বিকেল ৩টায় সার্কিট হাউস মাঠে আওয়ামী লীগ আয়োজিত বিভাগীয় জনসভায় প্রধান অতিথির বক্তব্য দেবেন প্রধানমন্ত্রী।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে