Dr. Neem on Daraz
Victory Day

মানিকগঞ্জ-২: স্বতন্ত্র প্রার্থীর সমর্থককে হত্যার হুমকি, থানায় মামলা


আগামী নিউজ | হরিরামপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি প্রকাশিত: ডিসেম্বর ২৭, ২০২৩, ০৬:১৩ পিএম
মানিকগঞ্জ-২: স্বতন্ত্র প্রার্থীর সমর্থককে হত্যার হুমকি, থানায় মামলা

মানিকগঞ্জঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মানিকগঞ্জ-২ আসনের স্বতন্ত্র প্রার্থী জাহিদ আহমেদ টুলুর সমর্থক মো. শাখাওয়াত হোসেনকে হত্যার হুমকি দিয়েছেন বলে অভিযোগ উঠেছে হরিরামপুর উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ফরিদ মোল্লা ও উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রিফাত চৌধুরীর বিরুদ্ধে।

 

এ ঘটনায় ভুক্তভোগী শাখাওয়াত হোসেন বুধবার সকালে হরিরামপুর থানায় মামলা দায়ের করেছেন।

 

সাখাওয়াত হোসেনের অভিযোগ, বুধবার রাত সাড়ে ৭টার দিকে কৌড়ি কলেজগেট মোড়ে চায়ের দোকানে বসে চা খাওয়ার সময় মোল্লা ফরিদ এবং রিফাত চৌধুরী ২০-২৫টি মোটরসাইকেল নিয়ে এসে আমার হাতে নৌকা প্রতীকের লিফলেট দিয়ে মিছিলে যেতে বলে। আমি মিছিলে যেতে রাজি না হওয়ায় তারা আমাকে টানা হেঁচড়া করতে থাকে। আমি বাধা দিলে অকথ্য ভাষায় গালাগালি করে এবং প্রাণে মেরে ফেলার হুমকি দেয়।

 

এ প্রসঙ্গে জানতে চাইলে উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ফরিদ মোল্লা বলেন, তাকে হত্যার হুমকি দেওয়া হয়নি। তিনি যে অভিযোগ করছেন তা সম্পূর্ণ মিথ্যা এবং ভিত্তিহীন। আমাদের হেনস্তা করার জন্য এসব কাজ করছেন তিনি।

 

উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রিফাত চৌধুরী বলেন, প্রথম কথা হলো তিনি তো আওয়ামী লীগ করেন না। তিনি শফিক বিশ্বাসের লোক বিএনপি করেন। সে দীর্ঘদিন যাবত বিএনপি করে তাকে জোর করে মিছিলে নেওয়ার কোনো মানে নাই। আমাদের যথেষ্ট পরিমাণ লোকবল আছে। তবে প্রচারণার অংশ হিসেবে ওই দিন সাধারণ মানুষের সঙ্গে তার হাতেও লিফলেট দেওয়া হয়েছিল বলে জানান তিনি।

 

হরিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ্ নুর এ আলম বলেন, অভিযোগটি মামলা হিসেবে গ্রহণ করা হয়েছ। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে