Dr. Neem on Daraz
Victory Day

ব্যাংকের ভল্ট থেকে পৌনে ৩ কোটি টাকা উধাও


আগামী নিউজ | ডেস্ক রিপোর্ট প্রকাশিত: জুন ১৮, ২০২১, ১১:২৮ এএম
ব্যাংকের ভল্ট থেকে পৌনে ৩ কোটি টাকা উধাও

ছবি: সংগৃহীত

ঢাকাঃ ঢাকা ব্যাংকের বংশাল শাখার ভোল্ট থেকে পৌনে ৩ কোটি টাকা কোটি টাকা লুট হয়েছে বলে জানা গেছে। এ ঘটনায় ব্যাংক কর্তৃপক্ষ দুই কর্মকর্তাকে পুলিশে সোপর্দ করেছে।

শুক্রবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন বংশাল থানার দায়িত্বরত কর্মকর্তা এসআই মাসুম বিল্লাহ। তিনি জানান, বৃহস্পতিবার রাতেই টাকা আত্মসাতের বিষয়টি বুঝতে পেরে দুজনকে পুলিশে দিয়েছে ব্যাংক কর্তৃপক্ষ। এ ঘটনায় এখনও মামলা হয়নি বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

এ বিষয়ে বংশাল থানার পরিদর্শক (অপারেশন) আবুল কালাম ভূঁইয়া গণমাধ্যমকে বলেন, ঢাকা ব্যাংকের বংশাল শাখা থেকে ২ কোটি ৭৭ লাখ ৬৬ হাজার টাকা তাদের ক্যাশ ইনচার্জ সরিয়ে নিয়েছেন বলে রাতে ব্যাংকটির ম্যানেজার আমাদের কাছে অভিযোগ করেন। এ অভিযোগের ভিত্তিতে ইমরান ও রিফাত নামে দুজনকে আটক করা হয়।

ব্যাংক শাখাটির ইন্টার্নাল অডিটে এ টাকা সরানোর বিষয়টি ধরা পড়ে বলেও জানান আবুল কালাম। তিনি বলেন, এ বিষয়ে একটি মামলা হবে। পরে মামলাটি দুদকে চলে যাবে এবং আসামিদেরও আমরা দুদকে হস্তান্তর করে দেব। বিষয়টি দুদক তদন্ত করে দেখবে।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে