Dr. Neem on Daraz
Victory Day

বিজয় দিবসে প্রবাসী মানবিক ইউনিটি কাতার‍‍`র আলোচনা-সভা 


আগামী নিউজ | আবুল কালাম ফয়সাল,কাতার প্রকাশিত: ডিসেম্বর ১৯, ২০২১, ০৯:৫২ পিএম
বিজয় দিবসে প্রবাসী মানবিক ইউনিটি কাতার‍‍`র আলোচনা-সভা 

ছবিঃ আগামী নিউজ

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মহান বিজয় দিবস উপলক্ষ্যে কাতারে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার(১৬ ডিসেম্বর ২০২১) কাতারের নাজমা বাবা সুলতান রেস্টুরেন্টে আলোচনা সভার আয়োজন করে "বাংলাদেশ প্রবাসী মানবিক ইউনিটি কাতার"

অনুষ্ঠানের সূচনালগ্নে  পবিত্র কোরআন থেকে তেলাওয়াত  করেন হাফেজ মাওলানা আসাদুজ্জামান।দেশের সম্মানে অনুষ্ঠান স্থলে উপস্থিত সংগঠনের সকলই সম্মিলিত কন্ঠে একযোগে গেয়েছে জাতীয় সংগীত।

সংগঠনের ভারপ্রাপ্ত  সভাপতি সাইদুর রহমান টিটুর সভাপতিত্বে ও সদস্য তরিক মোমেনের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা শেখ আহমেদ আলী। 

প্রধান বক্তা  ছিলেন উপদেষ্টা এসএম আলমগীর সাকিব। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপদেষ্টা মিজানুর রহমান,সহ-সভাপতি নাজিম খান বাবু   ও সাধারণ সম্পাদক মোহাম্মদ ওলী

আলোচনা সভার সার্বিক তত্ত্বাবধায়নে ছিলেন সহ-সভাপতি  ইনজামামুল হক মান্না।

এসময় বক্তব্য রাখেন,সংগঠনের সহ-সাধারণ সম্পাদক আরিফুর রহমান,মোঃ ইউছুফ,সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম,অর্থ সম্পাদক আনিসুর রহমান,সমাজ কল্যাণ সম্পাদক মোঃ শাকিল,ক্রিড়া সম্পাদক মোঃ জমির,ইঞ্জিনিয়ার আমানত হোসাইন,আব্দুল কাদের,মোস্তাফিজুর রহমানসহ আরো অনেকে।

আলোচনা সভায় বক্তারা বলেন, মুক্তিযুুদ্ধ শুধু বিজয়ের ইতিহাস নয়, দেশপ্রেমের অনুপ্রেরণা যোগায় এবং উজ্জীবিত করে বিজয়ের চেতনায়।

শেষে শহীদদের আত্মার শান্তি কামনাসহ দেশ-জাতীর কল্যাণে দোয়া ও মোনাজাত  পরিচালনা করা হয়।

আগামীনিউজ/এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে