Dr. Neem
Dr. Neem Hakim

যাত্রা শুরু হলো ‍‍‘অ্যামেরিকা বাংলাদেশী উইমেন এসোসিয়েশন আইএনসি‍‍’


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: নভেম্বর ১৬, ২০২১, ১২:৫৩ পিএম
যাত্রা শুরু হলো ‍‍‘অ্যামেরিকা বাংলাদেশী উইমেন এসোসিয়েশন আইএনসি‍‍’

ছবিঃ আগামী নিউজ

ঢাকাঃ সাংস্কৃতিক সন্ধ্যা, পোষাক এবং দেশীয় জুয়েলারি প্রদর্শনের মধ্য দিয়ে যাত্রা শুরু হলো ' অ্যামেরিকা বাংলাদেশী উইমেন এসোসিয়েশন আইএনসি'।

রবিবার(১৪নভেম্বর) আমেরিকার কুইন্স প্যালেসে এসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সভাপতি শান্তুনু করিমের সভাপতিত্বে এবং সামিনা আননীর উপস্থাপনায়, আসমা মুনমুনের আবৃত্তি পরিবেশনার মধ্য দিয়ে শুরু হয় সাংস্কৃতিক সন্ধ্যা।

সংগীত পরিবেশন করেন, খ্যাতিমান শিল্পী রিজিয়া পারভীন, কামরুজ্জামান বকুল, আফতাব জনি,আলভান চৌধুরী এবং এমডি রাসুল। আমেরিকার বাজারে দেশীয় পণ্যের বিক্রয় ও প্রসার বাড়াতে প্রবাসি নারী উদ্যোক্তারা তাদের স্টল সাজিয়েছিলেন তৈরি পোশাক ও বিভিন্ন ধরনের জুয়েলারি পণ্য দ্বারা। ছোট এক বাংলাদেশ কে উপস্থাপনার মধ্য দিয়ে প্রবাসী নারীদের উদ্যোক্তা হতে উদ্বুদ্ধ করাই ছিল এসোসিয়েশনটির প্রধান উদ্দেশ্য। এসোসিয়েশনটিতে রয়েছে অনলাইন ভিত্তিক ইংলিশ সর্ট কোর্স, বিভিন্ন ধরনের অনলাইন ফরম পুরণ, বিজনেস আইডিয়া ও পরিচালনার পরামর্শ প্রদান। এছাড়াও রয়েছে ড্রাইভিং লাইসেন্স করার পরামর্শ ও সহযোগীতা। অনুষ্ঠানটির স্পন্সরে ছিলেন - গ্রান্ড নাসরিন কে আহমেদ, এমডি আবদুর দিলিপ,ফাহাদ সোলায়মান এবং ড.হাসান চৌধুরী, রুশমীস ক্লোসেট , ব্রাইট কন্ট্রাকটিং কর্প স্পন্সরা এসোসিয়েশনটির সার্বিক সহযোগীতা অব্যাহত রাখার প্রত্যয় ব্যক্ত করে তাদের মূল্যবান বক্তব্য প্রদান করেন। অনুষ্ঠানটিতে উপস্থিত ছিলেন ৩৫তম ফোবানা কনভেনশন -২০২১ এর ম্যানেজমেন্ট দলের সদস্য পারভীন পাটোয়ারী, তিনি এসোসিয়েশন কে সাধুবাদ এবং ফোবানাতে যোগদানে আমন্ত্রণ জানান।

সার্বিক তত্বাবধানে ছিলেন, প্রতিষ্ঠাতা সভাপতি শান্তুনু করিম এসোসিয়েশনটির সাধারণ সম্পাদক ফারজানা করিম,ফাইন্যান্স এডভাইজার হামিদ রাজু এবং মেম্বার এডমিনিস্ট্রেটর তরিকুল ইসলাম খান।