Dr. Neem on Daraz
Victory Day

‘মাহজুজ লটারি’ জিতে কোটিপতি বাংলাদেশি ক্রেন অপারেটর


আগামী নিউজ | প্রবাস ডেস্ক প্রকাশিত: অক্টোবর ১৫, ২০২১, ০৫:০১ পিএম
‘মাহজুজ লটারি’ জিতে কোটিপতি বাংলাদেশি ক্রেন অপারেটর

ছবি: সংগৃহীত

ঢাকা: সংযুক্ত আরব আমিরাতের দুবাইভিত্তিক ‘মাহজুজ লটারি’ জিতে কোটিপতি হয়েছেন দেশটিতে ক্রেন অপারেটরের হিসেবে কর্মরত বাংলাদেশি আব্দুল কাদের। ৩২ বছর বয়সী এ বাংলাদেশি শ্রমিকের ব্যাংক অ্যাকাউন্টে এক রাতের মধ্যে ১০ লাখ দিরহাম জমা হয়েছে, বাংলাদেশি মুদ্রায় যা ২ কোটি ৩৩ লাখ ৫৮ হাজার ২৪৪ টাকা টাকা।

৪৬তম সাপ্তাহিক মাহজুজ লটারি ড্রতে তিনি ছিলেন দ্বিতীয় বিজয়ী। যে ছয়টি পুরস্কার ঘোষণা করা হয়, তার মধ্যে তিনি পঞ্চম পুরস্কার বিজয়ী। তিনি এ বছরের দুবাইভিত্তিক মাহজুজ লটারির ১৬তম বিজয়ী।

দীর্ঘ ১০ বছর ধরে দুবাই শহরে ক্রেন অপারেটরের কাজ করেন আব্দুল কাদের। তার পরিবারের সদস্যরা থাকেন বাংলাদেশে। প্রবাস জীবনে অর্জিত সব অর্থই তিনি তার পরিবারকে পাঠিয়ে দেন।  

লটারি বিজয়ী কাদের নিজের অনুভূতি ব্যক্ত করেছেন খালিজ টাইমস পত্রিকায়। তিনি বলেন, লটারি থেকে পাওয়া পুরস্কারের টাকা থেকে কিছু অংশ আমার বাবা ও ভাইকে দেব। তারা আর্থিক সঙ্কটের মধ্যে আছেন। এরপর আমি একটি বাড়ি নির্মাণ করে তা ভাড়া দেব। এর মাধ্যমে আমি ও আমার পরিবারের সদস্যরা সবসময় একটি নির্দিষ্ট অঙ্কের অর্থ আয় করতে পারবো। এছাড়ও তিনি দেশে ফিরে গবাদি পশুর খামার করতে চান। 

আগামীনিউজ/ হাসান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে