Dr. Neem on Daraz
Victory Day

বিএনপির তারুণ্যের সমাবেশের কর্মসূচির তারিখ পরিবর্তন


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুন ৭, ২০২৩, ০১:২৫ পিএম
বিএনপির তারুণ্যের সমাবেশের কর্মসূচির তারিখ পরিবর্তন

ঢাকাঃ বিএনপির তিন অঙ্গ ও সহযোগী সংগঠনের তারুণ্যের সমাবেশের তারিখ পুনর্নির্ধারণ করা হয়েছে। যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের যৌথ উদ্যোগে আয়োজিত এ কর্মসূচির দিনে ক্ষমতাসীন আওয়ামী লীগের অঙ্গ সংগঠন যুবলীগ কর্মসূচি ঘোষণা করায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

বুধবার (৭ জুন) রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিন সংগঠনের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে যুবদল সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু বলেন, গত এক যুগ তরুণরা ভোট দিতে পারেনি, তাদের ভোটাধিকার প্রতিষ্ঠায় ঢাকাসহ ৬ বিভাগ ও বগুড়া জেলায় সমাবেশ কর্মসূচি ঘোষণা দেওয়া হয় ২ জুন। এর দুদিন পর গত ৪ জুন যুবলীগ একই স্থানে একই সময়ে কর্মসূচির ডাক দিয়েছে।

তিনি বলেন, জিয়ার সৈনিকেরা সংঘাত চায় না, এ কারণে নতুন করে কর্মসূচি ঘোষণা করা হয়েছে। আশা করি যুবলীগ তাদের কর্মসূচি পরিবর্তন করবে না এবং তাদের শুভবুদ্ধির উদয় হবে। আমরা আর কর্মসূচি পেছাবো না।

পুনর্নির্ধারিত তারিখ, সময় স্থান:
আগামী ১৪ জুন চট্টগ্রাম, ১৯ জুন বগুড়া, ২৪ জুন বরিশাল, ৯ জুলাই সিলেট, ১৭ জুলাই খুলনা এবং ২২ জুলাই ঢাকায় ‘তারুণ্যের সমাবেশ’ করবে যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদল।

আগের সময়সূচি অনুযায়ী, আগামী ১০ বা ১১ জুন চট্টগ্রামে, ১৭ জুন বগুড়া (রাজশাহী ও রংপুর বিভাগ মিলে), ৭ জুলাই খুলনা, ১৫ জুলাই বরিশাল, ২২ জুলাই সিলেট এবং ২৯ জুলাই ঢাকায় এ ‘তারুণ্যের সমাবেশ’ করার কথা ছিল।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে