Dr. Neem on Daraz
Victory Day

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিতে গিয়ে ছাত্রলীগের ‘ধাক্কাধাক্কি’


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: আগস্ট ১৫, ২০২২, ১১:৫৬ এএম
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিতে গিয়ে ছাত্রলীগের ‘ধাক্কাধাক্কি’

ঢাকাঃ জাতীয় শোক দিবসে রাজধানীর ধানমন্ডি ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিতে গিয়ে ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে ধাক্কাধাক্কি হয়েছে।

সোমবার (১৫ আগস্ট) সকাল ৯টার কিছুক্ষণ আগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানাতে যায় ছাত্রলীগ। এ সময় ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয়, সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের নেতৃত্বে ঢাকা মহানগর উত্তরের সভাপতি মো. ইব্রাহিম হোসেন, সাধারণ সম্পাদক সাইদুর রহমান হৃদয়, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান, সাধারণ সম্পাদক জুবায়ের আহমেদ, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসাইনসহ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদ ও বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ফুল দিয়ে শ্রদ্ধা জানাতে গিয়ে শুরু হয় ধাক্কাধাক্কি। ছাত্রলীগ নেতাদের ধাক্কাধাক্কির কারণে তাদের পেছনের সারিতে থাকা অন্য সংগঠনের ব্যানারে আসা মানুষজন পড়েন বিপাকে। ধাক্কাধাক্কিতে কয়েকজন ছিটকে প্যান্ডেলের বাইরে পড়ে যান।

এ সময় বারবার মাইকে ছাত্রলীগের সভাপতি জয়, মহানগর উত্তর ও দক্ষিণের সভাপতি-সাধারণ সম্পাদক ও ঢাবি ছাত্রলীগের সভাপতি সনজিতের নাম ধরে দ্রুত ফুল দিয়ে স্থান ত্যাগ করতে বলা হয়। মাইকে থাকা স্বেচ্ছাসেবক কমিটিতে থাকা নেতারা ‘ছাত্রলীগ বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন, তাই দয়া করে তোমরা বিশৃঙ্খলা করবে না’, ‘হয় ফুল দাও, নয়তো স্থান ত্যাগ কর’ ইত্যাদি বললেও ছাত্রলীগ নেতারা তাতে কর্ণপাত করেননি। 

একপর্যায়ে স্বেচ্ছাসেবক হিসেবে দায়িত্ব পালন করা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি আবেদ আল হাসানকে ছাত্রলীগের নেতাদের ফুল দিয়ে দ্রুত সরে যাওয়ার জন্য বলতে দেখা যায়। কিন্তু তাতেও সরে যান না ছাত্রলীগের নেতাকর্মীরা।

এরও পরে সরে যান তারা। ছাত্রলীগের নেতাকর্মীরা ফুল দিয়ে যাওয়ার পর পরিস্থিতি অনেকটাই স্বাভাবিক হয়।

এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে