Dr. Neem on Daraz
Victory Day

নয়াপল্টনে নূরে আলমের জানাজা অনুষ্ঠিত


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: আগস্ট ৪, ২০২২, ০২:৪৭ পিএম
নয়াপল্টনে নূরে আলমের জানাজা অনুষ্ঠিত

ঢাকাঃ পুলিশের ছোড়া গুলিতে গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় ‍মারা যাওয়া ভোলা জেলা ছাত্রদলের সাবেক সভাপতি নুরে আলমের জানাজা অনুষ্ঠিত হয়েছে। 

বৃহস্পতিবার (৪ আগস্ট) দুপুর ১টার দিকে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনের সড়কে নুরে আলমের জানাজা সম্পন্ন হয়। ওলামা দলের মাওলানা নেছারুল হক জানাজার নামাজ পড়ান ও দোয়া পরিচালনা করেন। 

জানাজায় অংশ নেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী, চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য আমান উল্লাহ আমান, আব্দুস সালাম, রুহুল কবির রিজভী প্রমুখ।

এর আগে দুপুর পৌনে ১২টায় নয়াপল্টনে আসে নূরে আলমের মরদেহ। এসময় ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দলসহ বিএনপির বিভিন্ন পর্যায়ের অঙ্গ সহযোগী সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধা জানানো হয়।

বিএনপি কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ডাক্তার জাহিদ হোসেন এবং স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাক্তার রফিকুল ইসলাম ঢাকা মেডিকেল কলেজের মর্গ থেকে নূরে আলমের মরদেহ বুঝে আনেন। নয়াপল্টনে মরদেহ পৌঁছানোর পরে বিএনপির এবং এর অঙ্গ সহযোগী সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধা জানানো হয়।

জানাজা শেষে নূরে আলমের মরদেহ তার গ্রামের বাড়ি ভোলার উদ্দেশ্যে নিয়ে যাওয়া হয় সঙ্গে বিএনপি নেতা কর্মীরা রয়েছে।

এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে