Dr. Neem on Daraz
Victory Day

২৪ শর্তে ইনডোর সমাবেশের অনুমতি পেল বিএনপি


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: মার্চ ১, ২০২১, ০৩:২৪ পিএম
২৪ শর্তে ইনডোর সমাবেশের অনুমতি পেল বিএনপি

ছবি: সংগৃহীত

ঢাকাঃ স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে জাতীয়তাবাদী দল বিএনপি সমাবেশের অনুমতি পেয়েছে। ২৪ শর্তে গুলশানের ইনডোরে এ সমাবেশ করতে পারবে বলে পুলিশ জানিয়েছে।

আজ সোমবার (১ মার্চ) সকালে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গণমাধ্যম শাখার অতিরিক্ত উপপুলিশ কমিশনার (এডিসি) মো. ইফতেখারুজ্জামান জানান, দলটির পক্ষ থেকে কমিশনারের কাছে আবেদন করা হয়। এরপরই আবেদন যাচাই-বাছাই শেষে ২৪ শর্তে তাদের এ সমাবেশ করার অনুমতি দেওয়া হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, আজ বিকেলে গুলশানের লেকশোর হোটেল ইনডোরে এ সমাবেশ হওয়ার কথা রয়েছে। তারই অংশ হিসেবে ইনডোরের বাইরে কোন মাইক ব্যবহার করা যাবে না, আজান ও নামাজের সময় সমাবেশের বন্ধ রাখতে হবে। রাস্তায় লোকজন জড়ো কিংবা যান চলাচলে অসুবিধা হয় এরকম পরিস্থিতি তৈরি করা যাবে না, সমাবেশ কোনো ধরনের অস্ত্র বহন থেকে বিরত থাকতে হবে, বাইরের কোনো খোলা জায়গা কিংবা মাঠে-ময়দানে এ সমাবেশ করতে পারবে না। একইসঙ্গে অপ্রীতিকর ঘটনার উদ্ভব হলে তার দায় দলটিকে বহন করতে হবে। শর্ত মানা না হলে প্রয়োজনে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে পুলিশ জানিয়েছে।

এর আগে সমাবেশের অনুমতি দিতে পুলিশ প্রধান ড. বেনজির আহমেদের সঙ্গে গত বুধবার বৈঠক করেন বিএনপির সিনিয়র নেতারা।

আগামীনিউজ/এএইচ   

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে