Dr. Neem on Daraz
Victory Day

রাজশাহীতে প্রধানমন্ত্রীর জনসভা শুরু


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জানুয়ারি ২৯, ২০২৩, ০২:৩৮ পিএম
রাজশাহীতে প্রধানমন্ত্রীর জনসভা শুরু

রাজশাহীঃ নগরের মাদ্রাসা মাঠে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা শুরু হয়েছে।

রোববার (২৯ জানুয়ারি) দুপুর ১২টায় পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে জনসভা শুরু হয়। এরপর গীতা, বাইবেল, ত্রিপিটক থেকে পাঠের পর দলের প্রয়াত নেতাদের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। পরে স্থানীয় নেতারা বক্তব্য শুরু করেন।

জনসভাকে কেন্দ্র করে ইতোমধ্যে মাদরাসা ময়দান কানায় কানায় পূর্ণ হয়েছে। দুপুরের পর জনসভায় প্রধান অতিথি হিসেবে প্রধানমন্ত্রীর ভাষণ দেওয়ার কথা রয়েছে।

জনসভা সফল করতে সকাল থেকেই দলটির নেতাকর্মীরা রাজশাহীতে আসেন। স্থানীয় নেতাদের দেওয়া নানা রঙের টি-শার্ট ও ক্যাপ পরে তারা জনসভা মাঠে ঢোকেন। বেলা সাড়ে ১১টার মধ্যে মাঠ ভরে যায়। নেতাকর্মীরা বাস, ট্রেন, ট্রাক, লেগুনা, মোটরসাইকেলসহ নানাভাবে আসছেন।

রাজশাহী জেলা ও মহানগর আওয়ামী লীগ যৌথভাবে এই জনসভার আয়োজন করেছে। জনসভা পরিচালনা করছেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ডাবলু সরকার ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল ওয়াদুদ দারা। জনসভায় সভাপতিত্ব করেন মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল।

প্রধানমন্ত্রী রাজশাহী সফরে এসে ১ হাজার ৩১৬ কোটি ৯ লাখ ৬৭ হাজার টাকার মোট ৩১টি প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। এর মধ্যে ২৫টির কাজ শেষ হয়েছে। আর ৬টির কাজ চলমান।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে