Dr. Neem on Daraz
Victory Day

ফের স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে হেফাজত নেতাদের বৈঠক


আগামী নিউজ | নিউজ ডেস্ক প্রকাশিত: মে ৫, ২০২১, ০৯:৩৬ এএম
ফের স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে হেফাজত নেতাদের বৈঠক

ঢাকাঃ হেফাজতে ইসলামের একটি প্রতিনিধি দল স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খানের সাথে সাক্ষাৎ করেছেন। ১৫ দিনের মাথায় আবারও স্বাক্ষাতের জন্য এলেন হেফাজত নেতারা। এখানে ছিলেন হেফাজতে ইসলামের বিলুপ্ত কমিটির মহাসচিব ও বর্তমান আহ্বায়ক কমিটির সদস্যসচিব নূরুল ইসলাম জিহাদী।

তারা মঙ্গলবার রাতে বৈঠক করে দেশে বিরাজমান পরিস্থিতি নিয়ে আলোচনা করেন। এ সময় হেফাজত নেতারা স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে তাদের বেশ কিছু সমস্য ও দাবি উত্থাপন করেন বলে জানা গেছে।

জানা গেছে, স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খানও ছিলেন। এর আগে গত ১৯ এপ্রিল হেফাজতের অন্তত ১০ জন শীর্ষ নেতা স্বরাষ্ট্রমন্ত্রীর ধানমন্ডির বাসায় বৈঠকে বসেন।

বৈঠকে অংশ নেয়া হেফাজতের শীর্ষ নেতাদের মধ্যে ছিলেন দলটির নায়েবে আমির মাওলানা আতাউল্লাহ হাফেজী, হেফাজতের মহাসচিব নূরুল ইসলাম জিহাদী, মামুনুল হকের ভাই বেফাকের মহাসচিব মাওলানা মাহফুজুল হক, অধ্যক্ষ মিজানুর রহমান (দেওনার পীর), মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী প্রমুখ।

উল্লেখ্য, গত ২৬ মার্চ স্বাধীনতার ৫০ বছর ও বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ঢাকা সফরের বিরোধিতা করে আন্দোলন করে হেফাজতে ইসলাম। তবে ৩ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের রয়েল রিসোর্টে হেফাজতের প্রভাবশালী নেতা মাওলানা মামুনুল হক আটক হলে আলোচনায় আসে হেফাজত।

আগামীনিউজ/জনী

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে