Agaminews
Dr. Neem

আপাতত কোয়ারেন্টাইনে থাকবেন খালেদা জিয়া: ফখরুল


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক   প্রকাশিত: মার্চ ২৫, ২০২০, ০৮:৩৪ পিএম
আপাতত কোয়ারেন্টাইনে থাকবেন খালেদা জিয়া: ফখরুল

ঢাকা: ফিরোজাতে বেগম খালেদা জিয়া প্রবেশের পর বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ম্যাডাম অসুস্থ। তার সাথে কথা বলে আমরা তার চিকিৎসকদের সাথে আলাপ করবো। তবে আপাতত কোয়ারেন্টাইনে থাকবেন খালেদা জিয়া  । আল্লাহর  কাছে হাজার শুকরিয়া যে  তাঁকে বাসায় নিয়ে আসলাম। 

বুধবার(২৫মার্চ) সন্ধ্যায় গুলশানের ফিরোজা ভবনে সদ্য মুক্তি পাওয়া বেগম খালেদা জিয়ার সাথে সাক্ষাৎ শেষে সাংবাদিকদের একথা জানান তিনি।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, আমরা ম্যাডামকে জানাতে এসেছি যে আমরা উনার মুক্তিতে অনেক খুশি হয়েছি। আল্লার কাছে দোয়া করছি উনি যেন এখান থেকে উঠে দাঁড়াতে পারেন। আবার রাজনীতিতে আসতে পারেন সেই কথাগুলো বলেছি। উনার চিকিৎসার জন্য মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। মেডিকেল বোর্ডের সদস্যরা ইতিমধ্যে উনার বাসায় গিয়েছেন। তাদের সাথে আলোচনা করা হচ্ছে। আপাতত কিছুদিনের জন্য ম্যাডামকে কোয়ারেন্টাইনে রাখা হবে। ডাক্তাররা এ বিষয়ে আলোচনা করবেন।

তার সাথে যাতে কেউ কোনো দেখা করতে না পারি এসব বিষয়ে আমরা আলোচনা করেছি। এ সময় আমরা তার সাথে কোনো রাজনৈতিক আলোচনা করিনি। আমাদের জাতীয় স্থায়ী কমিটির সদস্য সবাই এখন উনার সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন। শুকরিয়া আদায় করেছেন যে তিনি বাসায় ফিরেছেন।


বেগম খালেদা জিয়ার মুক্তির বিষয়ে অ্যাটর্নি জেনারেল বলেছেন উনি যদি এই সময়ের মধ্যে কোন রাজনীতি করেন তাহলে তার সাজা বাতিল করে তাকে কারাগারে পাঠানো হবে একথার প্রতিক্রিয়ায় মির্জা ফখরুল বলেন, সে প্রসঙ্গে আমরা যাব না। আমাদের যারা আইনজীবীরা আছেন তারা এ বিষয়ে কথা বলবেন।


আগামী নিউজ/সুশান্ত/ডলি/নাঈম

Dr. Neem