Dr. Neem on Daraz
Dr. Neem Hakim

‌‘তুই সাংবাদিক’ বলেই অতর্কিত হামলা, আহত জাগো নিউজের সিরাজুজ্জামান


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুন ১৯, ২০২২, ০৮:৩০ এএম
‌‘তুই সাংবাদিক’ বলেই অতর্কিত হামলা, আহত জাগো নিউজের সিরাজুজ্জামান

ঢাকাঃ রাজধানীর তেজগাঁও ট্রাকস্ট্যান্ডে অতর্কিত হামলার শিকার হয়েছেন জাগো নিউজের সংসদ সচিবালয় ও নির্বাচন কমিশন বিটের জ্যেষ্ঠ প্রতিবেদক সিরাজুজ্জামান। শনিবার (১৮ জুন) দুপর আড়াইটার দিকে ৪-৫ জন তার ওপর অতর্কিত হামলা চালায়। হামলায় তার ফেটে যাওয়া ঠোঁটে ১০টি সেলাই দেওয়া হয়েছে। এছাড়া বুক, মাথা, হাঁটু ও পিঠে আঘাত করেছে হামলাকারীরা।

এ ঘটনায় তেজগাঁও থানায় একটি লিখিত অভিযোগ করেছেন আহত সাংবাদিক।

ঘটনা সম্পর্কে জানতে চাইলে সিরাজুজ্জামান বলেন, তেজাগাঁও সাত রাস্তা হয়ে মোটরসাইকেলে সংসদ ভবনের দিকে যাওয়ার সময় তেজগাঁও ট্রাকস্টান্ডে অজ্ঞাত ৪-৫ জন মোটরসাইকেল থামায়। তারা আমাকে বলে, ‘তুই সাংবাদিক, লাইভ করোস।’ আমি হ্যাঁ বলার পর অতর্কিতে তারা আমাকে ট্রাকের পাশে নিয়ে গিয়ে গালে, বুকে, মাথায়, হাঁটু, পেটে ও পিঠে লাঠিসোঠা দিয়ে মারতে থাকে এবং শাসরোধ করে মেরে ফেলার চেষ্টা করে। আমার কাছে থাকা নগদ সাড়ে তিন হাজার টাকা ও তথ্য অধিদফতরের থেকে দেওয়া সাংবাদিক পরিচয়পত্রটি নিয়ে নেয় হামলাকারীরা।

পরে তিনি শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নেন এবং সেখানে তার ঠোঁটে ১০টি সেলাই দেওয়া হয়।

জানতে চাইলে তেজগাঁও শিল্পাঞ্চল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী আবুল কালাম আজাদ বলেন, ভুক্তভোগী সাংবাদিক থানায় সশরীরে এসে একটি লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযোগের প্রেক্ষিতে থানা পুলিশ তদন্ত শুরু করেছে। ঘটনাস্থলে পুলিশ গিয়ে সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেবে।

এমবুইউ