Dr. Neem on Daraz
Victory Day

সাংবাদিকদের ঈদ বোনাসসহ বেতন-ভাতা পরিশোধের আহ্বান


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুন ২৩, ২০২৩, ১২:৩৮ পিএম
সাংবাদিকদের ঈদ বোনাসসহ বেতন-ভাতা পরিশোধের আহ্বান

ঢাকাঃ পবিত্র ঈদুল আজহার আগে সাংবাদিকদের ঈদ বোনাস ও বকেয়াসহ বেতন-ভাতা পরিশোধ করার জন্য আহ্বান জানিয়েছেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফইউজে ও ঢাকা সাংবাদিক ইউনিয়ন-ডিইউজে নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার (২২ জুন) বিএফইউজে সভাপতি ওমর ফারুক ও মহাসচিব দীপ আজাদ ডিইউজে সভাপতি সোহেল হায়দার চৌধুরী ও সাধারণ সম্পাদক আখতার হোসেন যৌথ বিবৃতিতে আগামী ২৯ জুনের আগে সংবাদকর্মীদের বোনাস ও বকেয়াসহ বেতন ভাতা পরিশোধ করার এই দাবি জানান।

বিবৃতিতে বিএফইউজে ও ডিইউজে নেতৃবৃন্দ আরও বলেন, প্রতি বছরই ঈদের আগে কিছু  গণমাধ্যম মালিক সাংবাদিক ও সংবাদকর্মীদের বোনাস ও বেতনভাতা প্রদানের ক্ষেত্রে নানা রকম অনিয়ম করে থাকে। গত পবিত্র ঈদুল ফিতরের সময়ও কিছু গণমাধ্যম মালিক সংবাদকর্মীদের বোনাস ও বেতনভাতা প্রদান করেনি বলে অভিযোগ ওঠে।

মুসলমানদের দ্বিতীয় বৃহত্তম ধর্মীয় উৎসব ঈদুল আজহা উপলক্ষে সাংবাদিকদের ন্যায্য অধিকার বোনাস প্রদান করার পদক্ষেপ নেওয়ার জন্য নেতৃবৃন্দ সংশ্লিষ্ট সকল গণমাধ্যম মালিকদের প্রতি আহ্বান জানান।

অন্যথায় যেসব গণমাধ্যম মালিক ঈদ বোনাসসহ বকেয়া বেতন ভাতা পরিশোধে ব্যর্থ হবে তারা যাতে সংশ্লিষ্ট মন্ত্রণালয়ে সুযোগ-সুবিধা না পায় সেজন্য কালো তালিকাভুক্ত করার সুপারিশ করা করা হবে বলে নেতৃবৃন্দ বিবৃতিতে উল্লেখ করেন।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে