Agaminews
Dr. Neem
Dr. Neem Hakim

চাঁদাবাজি করতে গিয়ে ‘অপরাধ তথ্যচিত্র’ পত্রিকার সম্পাদক আটক


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: সেপ্টেম্বর ৮, ২০২১, ০৫:৪১ পিএম
চাঁদাবাজি করতে গিয়ে ‘অপরাধ তথ্যচিত্র’ পত্রিকার সম্পাদক আটক

ছবিঃ সংগৃহীত

বাগেরহাটঃ সদর উপজেলার মুক্ষাইট এলাকায় চাঁদাবাজি করতে গিয়ে মো. ফজলুল হক ও বরাদুল ইসলাম নামে সাংবাদিক পরিচয় দেয়া দুই প্রতারককে আটক করেছে স্থানীয়রা।

বুধবার (৮ সেপ্টেম্বর) সকালে বাগেরহাট সদর উপজেলার মুক্ষাইট এলাকা থেকে তাদের আটক করে ৯৯৯ নম্বরে ফোন করে। পরে থানা পুলিশ তাদের আটক করে থানায় নিয়ে আসে।

আটক মো. ফজলুল হক নিজেকে সাপ্তাহিক অপরাধ তথ্যচিত্র পত্রিকার সম্পাদক ও প্রকাশক দাবি করেন। এছাড়া বরাতুল ইসলাম ওই পত্রিকার ফটো সাংবাদিক পরিচয় দেন।

বাগেরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজিজুল ইসলাম বলেন, উপজেলার গোটাপাড়া ইউনিয়নের বেলায়েত হোসেন দাখিল মাদরাসার শিক্ষক শেখ আব্দুল হান্নানের কাছে করোনার সময় শিক্ষার্থীদের কোচিং করানোর অভিযোগ এনে তারা চাঁদা দাবি করে। সকালে চাঁদার টাকা নিতে আসলে স্থানীয়রা তাদের আটক করে ৯৯৯ নম্বারে ফোন দেয় । পরে সদর থানা পুলিশ তাদেরকে আটক করে।

আটক মো. ফজলুল হকের বাড়ি খুলনার লবণচোরা এলাকায় এবং মো. বারাদুল ইসলামের বাড়ি বাগেরহাটের কচুয়ায় উপজেলার রাঢ়িপাড়া ইউনিয়নের খলিশাকালী গ্রামে। এ ঘটনায় মাদরাসা শিক্ষক শেখ আব্দুল হান্নান বাদী হয়ে চাঁদাবাজির মামলা করেছেন।