Agaminews
sadhinotar-mas
Dr. Neem Hakim

বাসচাপায় নিহত একাত্তর টিভির সাংবাদিক


আগামী নিউজ | ডেস্ক রিপোর্ট প্রকাশিত: জানুয়ারি ২৮, ২০২১, ১১:৩৩ এএম
বাসচাপায় নিহত একাত্তর টিভির সাংবাদিক

ছবি: সংগৃহীত

ঢাকাঃ রাজধানীর গুলশানের নদ্দা এলাকায় ভিক্টর ক্ল্যাসিক পরিবহনের একটি বাসের ধাক্কায় রাস্তায় ছিটকে পড়েন একাত্তর টিভির ভিডিও এডিটর গোগাল সূত্রধর । এরপর তার শরীরের ওপর দিয়েই চলে যায় বাসের চাকা। সংকটাপন্ন অবস্থায় হাসপাতালে নেওয়ার পর তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

বুধবার বিকাল সাড়ে ৫টার দিকে এই দুর্ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন গুলশান থানার উপ-পরিদর্শক সিনথিয়া

গুলশান থানার ওসি আবুল হাসান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল ও হাসপাতালে যায় পুলিশ। দুর্ঘটনায় দায়ী বাসটি জব্দ করা হয়েছে। তবে পালিয়ে গেছেন চালক-হেলপার। তাদের গ্রেপ্তারে অভিযান চলছে। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। ময়নাতদন্তের জন্য গোপালের লাশ মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ ও হাসপাতাল সূত্র জানায়, ৩৫ বছর বয়সী গোপাল সূত্রধর রাজধানীর খিলক্ষেতের নিকুঞ্জ এলাকায় থাকতেন। বিকেলে তিনি একাত্তর টিভিতে দায়িত্ব পালন শেষে মোটরসাইকেল চালিয়ে বাসায় ফিরছিলেন। বিকেল সাড়ে ৪টার দিকে প্রগতি সরণিতে নদ্দা বাসস্ট্যান্ডের অদূরে দুর্ঘটনাটি ঘটে। তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় বারিধারা জেনারেল হাসপাতালে নেওয়া হয়। পরে চিকিৎসকদের পরামর্শে নেওয়া হয় জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে (পঙ্গু হাসপাতাল)। সেখানে সন্ধ্যা ৬টার দিকে চিকিৎসক জানান, পথেই মৃত্যু হয়েছে তার।

গোপাল সূত্রধর ২০১৪ সাল থেকে একাত্তর টিভিতে কাজ করে আসছিলেন। এর আগে তিনি ইনডিপেন্ডেন্ট টেলিভিশনে কাজ করেছেন। তার গ্রামের বাড়ি টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার নগর ভদ্রগ্রাম এলাকায়। তার স্ত্রী লক্ষ্মী রানী দুই মেয়ে সকাল ও সূর্যকে নিয়ে গ্রামের বাড়িতে থাকেন। 

পঙ্গু হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসকরা সাংবাদিকদের জানান, বাসের চাকায় গোপালের কোমর থেকে নিচের অংশ পিষ্ট হয়। ক্ষতবিক্ষত অবস্থায় তার নিথর দেহ হাসপাতালে নেওয়া হয়। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়।

এর আগে ২০১৮ সালের ২৯ সেপ্টেম্বর মহাখালীতে ভিআইপি পরিবহনের একটি বাসের চাপায় নিহত হন একাত্তর টিভির মার্কেটিং অ্যান্ড সেলস বিভাগের নির্বাহী কর্মকর্তা আনোয়ার হোসেন।

আগামীনিউজ/সোহেল