Dr. Neem
Dr. Neem Hakim
ক্রেতাদের স্বাচ্ছন্দ্য বৃদ্ধিতে

বনশ্রীতে স্যামসাং অথোরাইজড সার্ভিস সেন্টার উদ্বোধন


আগামী নিউজ | ডেস্ক রিপোর্ট প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০২১, ০৩:২৯ পিএম
বনশ্রীতে স্যামসাং অথোরাইজড সার্ভিস সেন্টার উদ্বোধন

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ  সম্প্রতি, রাজধানীর বনশ্রী এলাকায় নতুন অথোরাইজড সার্ভিস সেন্টার উদ্বোধন করেছে স্যামসাং বাংলাদেশ। নতুন এ সার্ভিস সেন্টারটি উদ্বোধন করেন স্যামসাং বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার হোয়ানসাং উ এবং ট্রান্সকম ইলেকট্রনিকস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা আরশাদ হক।  

এ নিয়ে স্যামসাং বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার হোয়ানসাং উ বলেন, “ক্রেতা সন্তুষ্টি নিশ্চিত করার ক্ষেত্রে স্যামসাং সবসময় একধাপ এগিয়ে রয়েছে। মোবাইল ফোন ও কনজ্যুমার ইলেকট্রনিকসে বৈশ্বিকভাবে অন্যতম শীর্ষস্থানীয় প্রযুক্তি প্রতিষ্ঠান হিসেবে স্যামসাং সর্বদা ক্রেতাদের সন্তুষ্টি অর্জনে কাজ করেছে এবং স্যামসাং -এর পণ্য ও সেবা ব্যবহার ও পছন্দ করে এমন ক্রেতাদের মানসম্পন্ন সেবাদানে নিরলস প্রচেষ্টা চালাচ্ছে।”

ক্রেতাদের স্বাচ্ছন্দ্য নিশ্চিত করা সবসময়ই স্যামসাংয়ের অগ্রাধিকারের বিষয় এবং এখন এ উদ্যোগের মাধ্যমে প্রতিষ্ঠানটি এর সার্ভিস নেটওয়ার্ক দেশের জনবহুল এলাকায় সম্প্রসারিত করছে। এ সার্ভিস সেন্টার বনশ্রী ও এর আশেপাশের এলাকার ক্রেতারা সুবিধা অনুযায়ী টেলিভিশন, এয়ার কন্ডিশনার, রেরিজারেটর ও ওয়াশিং মেশিন প্রভৃতি সহ স্যামসাং ইলেকট্রনিকস ও হোম অ্যাপ্লায়েন্সের নিরাপদ ও মানসম্পন্ন সেবা উপভোগের সুযোগ করে দিবে। মোবাইল ফোন ক্রেতারা প্রতিদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত এখান থেকে বিক্রয়োত্তর সেবা গ্রহণ করতে পারবেন।  

বৈশ্বিক কোম্পানি হিসেবে স্যামসাং এর একটি সমন্বিত সিস্টেম এবং অপারেশন লেভেল রয়েছে যেখানে বাংলাদেশ-এর অগ্রভাগে রয়েছে। এবং নতুন এই অথোরাইজড সার্ভিস সেন্টারে দক্ষ এবং অভিজ্ঞ প্রযুক্তিগত প্রকৌশলী রয়েছে যারা স্যামসাং এর মূল্যবান গ্রাহকদের সর্বোচ্চ মানসম্পন্ন সেবা নিশ্চিত করবে। 

এছাড়াও, নতুন সার্ভিস সেন্টারে সার্ভিস ভ্যানও রয়েছে। ক্রেতারা কোনো ঝামেলা ছাড়াই বাসায় বসে তাদের সুবিধা অনুযায়ী স্যামসাং পণ্য কিনতে ও সেবা নিতে পারবেন। পাশাপাশি, স্যামসাং -এর অন্য সব সার্ভিস সেন্টারের মতো নতুন এ সার্ভিস সেন্টারেরও আকর্ষণীয় সব সুবিধা এবং অরিজিনাল পার্টস ও অ্যাকসেসরিজের গ্যারান্টি সুবিধা রয়েছে। দক্ষ ও অভিজ্ঞতা সম্পন্ন টেকনিক্যাল ইঞ্জিনিয়ারদের নিয়ে ক্রেতাদের জীবন আরও স্বাচ্ছন্দ্যদায়ক ও ঝামেলাবিহীন করে তুলতে প্রস্তুত স্যামসাং।