Dr. Neem on Daraz
Victory Day

প্রবাসীদের ওয়ানস্টপ সেবা কার্যক্রম চালু করা হবে : মন্ত্রী


আগামী নিউজ | ডেস্ক রিপোর্ট প্রকাশিত: জানুয়ারি ১২, ২০২১, ০৮:৫১ এএম
প্রবাসীদের ওয়ানস্টপ সেবা কার্যক্রম চালু করা হবে : মন্ত্রী

ছবি: সংগৃহীত

ঢাকাঃ   বিদেশগামী ও বিদেশফেরত কর্মীরা যেন সহজেই সরকারি সেবা পায়, সেদিকে লক্ষ্য রাখতে হবে বলেছেন, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ। প্রবাসী কর্মীদের জন্য সেবার মান বাড়াতে সম্মিলিতভাবে কাজ করতে হবে। প্রয়োজনে ওয়ানস্টপ সেবা কার্যক্রম চালু করতে হবে।

সোমবার বেলা ৩ টায় সংসদ ভবনের পশ্চিম ব্লকের ২য় লেভেলের কেবিনেট কমিটি কক্ষে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির ১১তম সভায় মন্ত্রী এ কথা বলেন।

কমিটির সভাপতি আনিসুল ইসলাম মাহমুদ এমপি'র সভাপতিত্বে উক্ত সভায় বক্তব্য রাখেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি,কমিটির সদস্য অধ্যাপক মোঃ আলী আশরাফ এমপি, মৃণাল কান্তি দাস এমপি, পংকজ নাথ এমপি এবং মন্ত্রণালয়ের সচিব ড. আহমেদ মুনিরুছ সালেহীনসহ স্বরাষ্ট্র মন্ত্রণালয়,বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল এম মফিদুর রহমান, বিমান বাংলাদেশ এয়ারলাইনসের ব্যাবস্থাপনা পরিচালক মোকাব্বির হোসেন,সুরক্ষা সেবা বিভাগের অতিরিক্ত সচিব আব্দুল্লাহ আল মাসুদ চৌধুরী, এন আর বি-সি আই পি এসোসিয়েশন সভাপতি মাহতাবুর রহমান প্রমুখ।

উক্ত সভায় বক্তারা নিরাপদ, নিয়মিত ও দায়িত্বশীল অভিবাসন নিশ্চিত করতে বিমান সেবা এবং ইমিগ্রেশন ও পাসপোর্ট ইস্যু নিয়ে আলোচনা করেন।

সভাশেষে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি আন্তর্জাতিক অভিবাসী দিবস ২০২০ উপলক্ষে মন্ত্রণালয়ের প্রকাশিত স্মরণিকার কপি কমিটির সভাপতি ও সদস্যদের হাতে তুলে দেন।

আগামীনিউজ/সোহেল 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে