Dr. Neem on Daraz
Victory Day

বন্ধুকে সঙ্গে নিয়ে নিজ মেয়েকে ধর্ষণ করে বাবা


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: ডিসেম্বর ১০, ২০২১, ১০:৩৮ এএম
বন্ধুকে সঙ্গে নিয়ে নিজ মেয়েকে ধর্ষণ করে বাবা

ফাইল ছবি

হবিগঞ্জঃ জেলার চুনারুঘাটে কিশোরী মেয়েকে ধর্ষণের দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে বাবা আব্দুল খালেক।

বৃহস্পতিবার বিকেল থেকে রাত পর্যন্ত হবিগঞ্জের জ্যেষ্ঠ বিচারিক হাকিম সুলতান উদ্দিন প্রধানের আদালতে ১৬৪ ধারায় তার জবানবন্দি গ্রহণ করা হয়। পরে তাকে কারাগারে প্রেরণের আদেশ দেন আদালত।

মামলার তদন্তকারী কর্মকর্তা চুনারুঘাট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) চম্পক ধাম জানান, ওই কিশোরীর মায়ের সঙ্গে আব্দুল খালেকের পারিবারিক বিষয়ে মনোমালিন্য সৃষ্টি হয়। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়াও হয়। এতে অভিমান করে তার স্ত্রী বাবার বাড়ি চলে যান। এরপর আসামি খালেক তার স্ত্রীকে ফিরে পেতে কতিপয় হুজুরের কাছ থেকে তাবিজ সংগ্রহ করেন।

আসামির বরাত দিয়ে তিনি বলেন, আসামি দাবি করেছে তাবিজের প্রভাব তার ওপর পড়েছে। ফলে তার মাথা নষ্ট হয়ে গিয়ে তিনিসহ (পিতা) বন্ধু কাদির মিলে একাধিকবার নিজের কিশোরী মেয়েকে ধর্ষণ করেন।

প্রসঙ্গত, ১ ডিসেম্বর ঐ কিশোরীকে ধর্ষণের অভিযোগ ওঠে বাবা ও তার বন্ধুর বিরুদ্ধে। ঐ ঘটনায় ৭ ডিসেম্বর বিকেলে ধর্ষণের শিকার কিশোরীর বাবা ও তার বন্ধুকে আটক করে র‍্যাব। একইদিন রাতে বাবাকে প্রধান আসামি করে মামলা করেন ভুক্তভোগী কিশোরী। এ মামলার আরেক আসামি আব্দুল কাদেরকে আগেই কারাগারে পাঠানো হয়েছে।

আগামীনিউজ/নাসির 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে