Agaminews
Dr. Neem
Dr. Neem Hakim

অতিরিক্ত টাকা দাবি করায় যৌনকর্মীকে খুন করে খোকন


আগামী নিউজ | ডেস্ক রিপোর্ট প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২১, ১১:২৫ এএম
অতিরিক্ত টাকা দাবি করায় যৌনকর্মীকে খুন করে খোকন

খোকন ভুঁইয়া (ছবি সংগৃহীত)

ঢাকাঃ তিন হাজার টাকার চুক্তিতে হোটেলে রাত কাটানোর পর ২০ হাজার টাকা দাবি করায় ভাসমান এক যৌনকর্মীকে হোটেল কক্ষের ভেতরে শ্বাসরোধে হত্যার ঘটনায় খোকন ভুঁইয়া (২৮) নামে এক যুবককে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। রাজধানীর ক্যান্টনমেন্টের মাটিকাটা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

সোমবার (১৩ সেপ্টেম্বর) রাতে ডিবির তেজগাঁও জোনাল টিমের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) শাহাদত হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। 

তিনি জানান, গত ৮ সেপ্টেম্বর রাজধানীর শ্যামলী এলাকার একটি আবাসিক হোটেলে এক নারীর হাত-পা বাঁধা মরদেহ পাওয়া যায়। এ ঘটনায় শেরেবাংলা নগর থানায় একটি হত্যা মামলা করেন নিহতের স্বামী। একপর্যায়ে হত্যায় জড়িত খোকনকে শনাক্ত করে আইনের আওতায় আনা হয়।

ডিবি সূত্র জানায়, খোকন এক সময় মধ্যপ্রাচ্যে শ্রমিক হিসেবে কর্মরত ছিলেন। দেশে ফিরে ক্যান্টনমেন্ট এলাকার একটি রেস্তোরাঁয় কাজ নেন। ৭ সেপ্টেম্বর মিরপুরের শেওড়াপাড়া এলাকায় তার এক বন্ধুর সঙ্গে দেখা করতে যান। সেখানে দুজনে বিয়ার পান করেন। এরপর চলে আসেন ফার্মগেট এলাকায়।

রাত ২টার দিকে ফার্মগেট ফুটওভার ব্রিজের ওপর আসমা ওরফে লিমা বেগম ওরফে কবিতা (২৫) নামের এক নারীর সঙ্গে তার কথা হয়। কবিতা তার সঙ্গে রাত কাটাতে সম্মত হলে দুজনে চলে যান শ্যামলীর দুই নম্বর সড়কের ৪/১ নম্বর ভবনে রাজ ইন্টারন্যাশনাল আবাসিক হোটেলে। তারা স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেলটির ছয়তলার ৬০২ নম্বর কক্ষে ওঠেন। পরদিন ওই কক্ষেই খাটের সঙ্গে ওড়না দিয়ে হাত বাঁধা অবস্থায় কবিতার মরদেহ পাওয়া যায়।

সোমবার খোকনকে আদালত কারাগারে পাঠিয়েছে।