Agaminews
Dr. Neem
Dr. Neem Hakim

মাথায় নকল পিস্তল ঠেকিয়ে তিন লক্ষাধিক টাকা ছিনতাই, আটক ১


আগামী নিউজ | দিপংকর রায়, দিনাজপুর জেলা প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০২১, ০৩:৩০ পিএম
মাথায় নকল পিস্তল ঠেকিয়ে তিন লক্ষাধিক টাকা ছিনতাই, আটক ১

ছবি : আগামী নিউজ

দিনাজপুরঃ জেলার বিরলে প্রকাশ্য  দিবালোকে নকল পিস্তল ঠেকিয়ে তিন লক্ষাধিক টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। 

গতকাল রোববার(১২সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার ফরক্কাবাদ ইউনিয়নের দামাইল ডাঙ্গাপাড়ার মৃত শাহ জাহান আলীর ছেলে ও কাঞ্চন মোড়ের আল আমিন টেলিকমের স্বত্ত্বাধিকারী। বিকাশ ব্যবসায়ী আল আমিন আলী বাদী হয়ে টাকা ছিনতাইয়ের একটি মামলা দায়ের করেন।

রাতেই মামলার প্রেক্ষিতে বিরল থানা পুলিশ উপজেলার ২ নম্বর ফরক্কাবাদ ইউনিয়নের ভগবানপুর এলাকাতে অভিযান চালিয়ে ছিনতাইকারী মশিউর রহমান আশিককে একটি খেলনা পিস্তল সহ আটক করে।  

বিরল থানা অফিসার ইনচার্জ ফখরুল ইসলাম আগামী নিউজকে বলেন, আশিক দীর্ঘদিন থেকে বিকাশ ব্যবসায়ী আল আমিনের কাছে বাকিতে লোড এবং বিকাশে লেনদেন করে আসছিলেন। একপর্যায়ে আল আমিন তার কাছে ৪৭ হাজার ৬২৬ টাকা পাওনাদার হয়ে যান।  রোববার দুপুরে আশিক দোকানের সামনে এলে আল আমিন পাওনা টাকা চান। এ কথায় ক্ষিপ্ত হয়ে আশিক কোমরে থাকা পিস্তল বের করে আল আমিনের মাথায় ঠেকিয়ে দোকানের ক্যাশ বাক্সে থাকা ৩ লাখ ২৫ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়। পরে এ ঘটনায় পার্শ্ববর্তী অন্যান্য দোকানদাররা দিনাজপুর-সেতাবগঞ্জ সড়ক অবরোধ করে প্রতিবাদ করতে থাকেন। খবর পেলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের শান্ত করে।

তিনি আরও বলেন, ভুক্তভোগী ওই ব্যবসায়ী সন্ধ্যা সাড়ে ৭টায় থানায় এসে একটি ছিনতাইয়ের মামলা দায়ের করেন। মামলা দায়েরের পরে আমরা অভিযান চালিয়ে আশিককে আটক করি। এসময় তার কাছে থেকে একটি খেলনা পিস্তল উদ্ধার করা হয়। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।