Agaminews
August

কালকিনিতে জমিজমা সংক্রান্ত বিরোধে যুবককে গুলি করে হত্যা


আগামী নিউজ | মাসুদ রেজা ফিরোজী, জেলা প্রতিনিধি  প্রকাশিত: জুলাই ১৭, ২০২১, ০৪:৩৬ পিএম
কালকিনিতে জমিজমা সংক্রান্ত বিরোধে যুবককে গুলি করে হত্যা

ছবি : আগামী নিউজ

মাদারীপুরঃ জেলার কালকিনিতে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে শনিবার (১৭ জুলাই) সকালে সোহাগ তালুকদার (৩২) নামে এক যুবককে গুলি করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার ডাসার থানার বালিগ্রাম এলাকায় এ ঘটনায় নিহত সোহাগ একই এলাকার সামসুল হক তালুকদারের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, কালকিনির ডাসার থানার বালিগ্রাম ইউনিয়নের পশ্চিম বোতলা গ্রামের সামসুল হক তালুকদারের সাথে জমিজমা সংক্রান্ত নিয়ে একই এলাকার আহাদ মোল্লার বিরোধ চল আসছে। এর এই ধারাবাহিকতায় শনিবার সকালে সামসুল হক তালুকদারের ছেলে সোহাগকে আহাদ তার লাইসেন্স করা বন্দুক দিয়ে গুলি করে। পরে স্থানীয়রা ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে। সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে আরো উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া পথে সে মারা যায়। এই ঘটনায় নিহতের বাবা সামসুল হক তালুকদার বাদী হয়ে পাঁচজনকে আসামী করে ডাসার থানায় একটি মামলা দায়ের করেন। মামলার পরই পুলিশ মামলার প্রধান আসামী আহাদ মোল্লাকে লাইসেন্স করা বন্দুকসহ গ্রেফতার করেছে।

নিহতের বাবা সামসুল হক তালুকদার বলেন, আমাদের জমি ওরা দীর্ঘদিন থেকে জবর দখল করে রেখেছিল। শনিবার সকাল আমার ছেলে জমিতে ধান লাগাতে গেলে তাকে লাইসেন্স করা বন্দুক দিয়ে আহাদ মোল্লা গুলি করে হত্যা করেছে। আমি এর বিচার চাই।

মাদারীপুরের পুলিশ সুপার গোলাম মস্তফা রাসেল বলেন, এই ঘটনায় ডাসার থানায় একটি হত্যা মামলা হয়েছে। ইতোমধ্যে আমরা মামলার প্রধান আসামীকে গ্রেফতার করেছি। অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।